রাজশাহীর পুঠিয়াতে ট্রাকচাপায় ২ নারী নিহত

নিজস্ব প্রতিবেদকআজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার গোপালহাটি ফকিরপাড়া ঢালান নামক  স্থানে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই আদিবাসী নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ভ্যানচালকসহ আরো ৫ জন। নিহত দুই নারী ধীরেন বিশ্বাসের স্ত্রী সুরজি বিশ্বাস (৩৫) ও সেমল বিশ্বাসের স্ত্রী শিউলি বিশ্বাস (২৫)।

আহতরা হলেন, ধনঞ্জয়পাড়া গ্রামের মৃত ধিরু বিশ্বাসের স্ত্রী রমনি বিশ্বাস (৪০), একই গ্রামের নিড়েন বিশ্বাসের স্ত্রী মেরি বিশ্বাস (৩৫), রাবেয়া খাতুন (৩৫), বিমলা বেগম (৩৫) এবং একই গ্রামের ভ্যান চালক সলি (২৭)। আহতদের মধ্যে রমনি বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বিটিসিনিউজকে জানান, পুঠিয়া থেকে তারাপুরগামী একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত ভ্যান গোপালহাটি ফকিরপাড়া ঢালান এলাকায় পৌঁছালে ভ্যানের একটি চাকা খুলে যায়। এতে ভ্যানের তিনজন যাত্রী মহাসড়কে পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, মরদেহ দু’টি উদ্ধার করা হয়েছে। চালক ও হেলপার (সহকারী) পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ রাকিবুল হাসান শুভ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.