রাজশাহীর পুজামন্ডপ পরিদর্শণ করেন জেলা পরিষদ প্রশাসক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করলেন রাজশাহী জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার। রোববার (২ অক্টোবর) সকালে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দূর্গাপুজার মহাসপ্তমীতে নগরীর বেশ কিছু পুজা মন্ডপ পরিদর্শন করেন জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার।
মন্ডপগুলি পরিদর্শন কালে জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার নগরীর বিভিন্ন মন্দিরের পুজা কমিটির প্রতিনিধিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও মন্ডপের নিরাপত্তার বিষয় গুলি খুটিয়ে দেখেন। এসময় তিনি বলেন, রাজশাহীতে কোন সময় পুজামন্ডপে বিচ্ছিন্ন ঘটনা ঘটেনি। আমি আশা করি, এবারও কোন বিচ্ছিন্ন ঘটনা ঘটার সুযোগ নাই।
এছাড়াও তিনি বলেন, আমি জেলা পরিষদে আসার পর প্রতিবছর নগরীসহ জেলার বিভিন্ন পুজামন্ডপের অনুদান দিয়ে এসেছিলাম। কিন্তু এবার দূর্গোৎসবের সময় জেলা পরিষদের নির্বাচন হওয়ার করণে এই অনুদান দিতে না পারায় আমি আপনাদের কাছে ক্ষমা প্রার্থনা করছি। আমি আশা ব্যক্ত করি, আগামীতে জেলা পরিষদের চেয়রম্যানের দায়িত্ব গ্রহণ করতে পারলে এই ধারাবাহিকতা বজায় থাকবে।
এসময় তিনি নগরীর লক্ষী নারায়ন পুজামন্ডপ, টাইগার পুজা মন্ডপ, বরেন্দ্র গোষ্ঠি পুজামন্ডপ, কল্পতরু সংঘ পুজা মন্ডপ এবং ফুদকীপাড়া কালীমাতা মন্দির সহ বেশ কয়েকটি পুজামন্ডপ পরিদর্শন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.