রাজশাহীর পবা থানা পুলিশের উদ্যোগে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়

আরএমপি প্রতিবেদক: আজ ০১/১০/২০২০ তারিখ দুপুর ০৩.৩০ ঘটিকায় পবা থানাধীন নওহাটা সরকারী উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু কালাম সিদ্দিক, পুলিশ কমিশনার, আরএমপি, রাজশাহী। উক্ত সভায় জনাব মোঃ আয়েন উদ্দিন, মাননীয় সংসদ সদস্য, রাজশাহী-০৩, জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম বিভাগ), আরএমপি রাজশাহী, জনাব মোঃ মুনসুর রহমান, উপজেলা চেয়ারমান, পবা ও নওহাটা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জনাব মোঃ আঃ খালেক, শেখ মোহাম্মদ গোলাম মোস্তফা, অফিসার ইনচার্জ,পবা থানা, পবা থানার বিটের অফিসারগণ এবং স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

পুলিশ কমিশনার মহোদয় তাঁর বক্তব্যে বলেন আরএমপি’র নিকট রাজশাহী মহানগরবাসীর অনেক প্রত্যাশা, সেই

প্রত্যাশা পূরণে বিট পুলিশিং এর মাধ্যমে জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়া হবে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশি সেবা হবে সম্পূর্ণ ভিন্ন রকম।

পুলিশ কমিশনার মহোদয় জনপ্রতিনিধি ও স্থানীয় জনসাধারণদের সহায়তায় সকলে মিলে একটি ভালো পুলিশ উপহার দিতে এবং প্রযুক্তিনির্ভর ভালো পুলিশিং করার আশাবাদ ব্যক্ত করেন।

মাননীয় পুলিশ কমিশনার মহোদয় উক্ত সভার মাধ্যমে বিট পুলিশিং কার্যক্রমকে আরো বেগবান করার সহযোগীতা কামনা করেন এবং জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছানোর প্রত্যয় ব্যক্ত করেন।

সর্বপরি রাজশাহী মেট্রোপলিটন পুলিশকে মাদক মুক্ত, সন্ত্রাস, জঙ্গী ও অপরাধ মুক্ত গড়ে তোলার লক্ষে স্থানীয় জনসাধারণের সহযোগীতা কামনা করেন।

সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.