রাজশাহীর নগরীতে জমির বিরোধে নিহত-২, আহত-১৫

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর ৩নং ওয়ার্ডের দামপুকুর এলাকায় জমির বিরোধ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত ১৫ জন। এদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর। একজনকে শঙ্কটজনক অবস্থায় আইসিইউতে নেয়া হয়েছে।
আজ বুধবার (৩০ জুন) দুপুরে এই হতাহতের ঘটনা ঘটে।
নিহতরা হলেন: দাশপুকর এলাকার সাজদার আলীর ছেলে শফিকুল ইসলাম (৪৫) ও গিয়াস উদ্দিনের ছেলে জয়নাল (৪৫)।
রাজপাড়া থানার (ওসি) মাজাহারুল ইসলাম বিটিসি নিউজকে জানান, আজ বুধবার (৩০ জুন) দুপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
আহতদেরকে রামেক হাসপাতালের ৮ ও ৩১নং ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। একজনকে আইসিইউতে নেয়া হয়েছে। আহতরা বেশির ভাগই মাথায় আঘাতপ্রাপ্ত। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থল ও রামেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
সংঘর্ষে আহতরা হলেন: মাহাতাব (৫০), কামাল হোসেনের স্ত্রী মোসাঃ সালমা বেগম (৪০), মুনসুর আলীর ছেলে সোহেল (৩২)। এছাড়া নিহত শফিকুলের ভাই সালাম (৪০), লুৎফর আলীর ছেলে সোহাগ (৩২)।
আহতদের মধ্যে উভয়পক্ষের পাঁচজনের অবস্থা গুরুতর।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.