রাজশাহীর দুস্থ ও অসহায় মানুষের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের শীতবস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে দুস্থ, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ শনিবার বিকেলে রাজশাহীর নওহাটা পৌরসভার ১ নং ওয়ার্ডের মহানন্দাখালি গ্রামে আঞ্জুমান মুফিদুল ইসলাম রাজশাহী জেলা শাখার উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আঞ্জুমান মুফিদুল ইসলাম রাজশাহী শাখার সাধারণ সম্পাদক আব্দুর রব জোয়ার্দার, নওহাটা পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলার হাবিবুর রহমান, এফপি’র রাজশাহী শাখার কো-অর্ডিনেটর জাহিদ হাসান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দুস্থ, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে ১০০টি কম্বল বিতরণ করা হয়।
এসময় বক্তাগণ বলেন, আঞ্জুমান মুফিদুল ইসলাম একটি স্বেচ্ছাসেবী সংগঠন যা সমাজের পিছিয়ে পড়া মানুষের উন্নয়নের জন্য কাজ করছে। তাই সমাজের বিত্তবান ব্যক্তিদের সমাজের নিম্ন আয়ের মানুষের সহযোগিতার জন্য এগিয়ে আসতে হবে। এর ফলে সকলের প্রচেষ্ঠায় দেশ উন্নয়নের দিকে অগিয়ে যাবে।
উল্লেখ্য, আঞ্জুমান মফিদুল ইসলাম একটি ইসলামী জনকল্যাণ সংস্থা। প্রধানতঃ বেওয়ারিশ মুসলমানগণের লাশ দাফনের উদ্দেশ্য ভারতের কলকাতায় আঞ্জুমান মফিদুল ইসলামের কার্যক্রম ১৯০৫ সালে শুরু হয়। প্রথমে কেবল বেওয়ারিশ মুসলমানের লাশ দাফনের ব্যবস্থা করলেও পরবর্তিতে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এছাড়াও ইসলামী মানবতাবাদী ভাবধারার ওপর প্রতিষ্ঠিত এ সংস্থাটি সকল ধর্মের মানুষকে সেবা দিয়ে আসছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি সুজন হোসেনরাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.