রাজশাহীর দুর্গাপুরে পছন্দের ছেলের সাথে বিয়ে না দেয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

প্রতীকী ছবি
নিজস্ব প্রতিবেদক:  ইদানিং আত্মহত্যার পরিমাণ বাড়ছে। রাজশাহীর দুর্গাপুরে বাজুখলসি গ্রামে আজ শুক্রবার সন্ধ্যায় প্রিয়া আক্তার (১৭) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেন, তার পিতার নাম আনা মিয়া।
নিজের পছন্দ করা ছেলের সাথে বিয়ে না দিয়ে অন্য ছেলের সাথে বিয়ে দেয়ায় বাবা-মায়ের উপরে অভিমান করে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে ঐ কলেজ ছাত্রী।
স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত ৫/৬ মাস আগে প্রতিবেশী এক ছেলের সাথে বিয়ে হয় প্রিয়া আক্তারের। কিন্তু এই বিয়েতে মত ছিলোনা প্রিয়ার। তার প্রেম সম্পর্ক চলছিলো অন্য এক ছেলের সাথে। বিষয়টি বুঝতে পেরে প্রিয়ার বাবা-মা তড়িঘড়ি করে একধরনের জোরকরেই মেয়েকে বিয়ে দিয়ে দেয়। কিন্তু জোর করে বিয়ে দিয়ে দিলেও স্বামীকে পছন্দ না হওয়ায় বেশির ভাগ সময় বাবার বাড়িতেই থাকতো প্রিয়া। এই সুযোগে প্রিয়ার স্বামীও স্ত্রীর সাথে শ্বশুর বাড়িতেই থাকতো। এ নিয়ে বাবা-মায়ের সঙ্গে প্রায় ঝগড়াঝাটি লেগেই থাকতো প্রিয়ার।
আজ শুক্রবার দুপুরেও ঝগড়া লাগে মায়ের সাথে। সন্ধ্যায় বাবার বাড়ির দোতালায় নিজ শয়ন কক্ষে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে প্রিয়া।
বাড়ির লোকজন প্রিয়ার কোন সাড়াশব্দ না পেয়ে তার শয়ন কক্ষের জানালায় উঁকি দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। পরিবারের লোকজনের মতামত নিয়ে মরদেহ দাফনের অনুমতি দেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.