রাজশাহীর তাহেরপুর পৌর বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্ধোধন ও আলোচনা সভা

রাজশাহী জেলা পুলিশ: আজ ২৪/০৮/২০২০ তারিখ বেলা ১২.৩০ টায় রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভা কার্যালয় প্রাঙ্গনে তাহেরপুর পৌর বিট পুলিশিং কার্যালয়ের এর শুভ উদ্ধোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর পুলিশ সুপার মোt শহিদুল্লাহ বিপিএম, পিপিএম। সভাপতিত্ব করেন রাজশাহী বাগমারা থানাধীন তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

এ সময় সাধারন জনগন, স্থানীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনীপেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পুলিশ সুপার স্যার তার বক্তব্যে বলেন, বিট পুলিশিং এর মাধ্যমে সাধারন জনগন ও পুলিশের মধ্যকার সম্পর্ক আরো সুদৃঢ় হবে এবং প্রত্যাশিত সেবা জনগনের দোরগোড়ায় দ্রুত পৌছে যাবে। জনবান্ধব পুলিশি ব্যবস্থা নিশ্চিত হবে।

আইনশৃঙ্খলা রক্ষায় সবসময় তৎপর রয়েছে রাজশাহী জেলা পুলিশ। মাদক, জংগীবাদ ও সন্ত্রাসবাদ দমনে পুলিশ কঠোর অবস্থানে থেকে কাজ করছে। পাশাপাশি তিনি বাল্যবিবাহ, মানবপাচার, নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং ও সাইবার অপরাধ ইত্যাদি সামাজিক সমস্যা প্রতিরোধে সকলকে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার আহবান জানান।

সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.