রাজশাহীর তানোর পৌরসভার প্রস্তাবিত ২২ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষনা 

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার তানোর পৌরসভার ২০২১-২০২২অর্থ বছরে ২২ কোটি ৪৩ লাখ ২৯ হাজার ১২৯ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়েছে। বাজেটে আয় সমপরিমা রেখে বাজেট ঘোষনা করা হয়।
আজ বুধবার সকাল ১০টায় তানোর পৌরসভার হলরুমে তানোর পৌরসভার মেয়র ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক এ প্রস্তাবিত বাজেট ঘোষনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, তানোর পৌরসভার সহকারী প্রকৌশলী ও সচিব (অতিরিক্ত দায়িত্ব) সরদার জাহাঙ্গীর আলম, হিসাব রক্ষক (ভারপ্রাপ্ত)আব্দুস সবুর মিঞা, প্যানেল মেয়র আরব আলী, তানোর জনতা ব্যাংকের ম্যানেজার সারোয়ার জাহান সোহেল, তানোর যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো, যুবলীগ নেতা আরিফুজ্জামান বাচ্চু মোল্ল্া, তানোর পৌর সভার কাউন্সিলর তাছির উদ্দীন, রুকুনুজ্জামান, নাজিম উদ্দীন, লিয়াকত আলী, হাবিবুর রহমান, ইন্তাজ আলী, মুন্জুর রহমান, আরব আলী, মোস্তাফিজুর রহমান।
সংরক্ষিত নারী কাউন্সিলর জুলেখা বেগম, গোলেহার নাজনীন, মমেনা আহম্মেদ, তানোর প্রেস ক্লাবের সভাপতি সাইদ সাজু, সাধারন সম্পাদক টিপু সুলতান প্রমুখ। এছাড়াও পৌর এলাকার বিভিন্ন শ্রেনী পেশার জনসাধারণসহ পৌর কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
বাজেট বক্তৃতায় তানোর পৌরসভার মেয়র ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক বলেন, এবারের বাজেট অতীতের চেয়ে অনেক বড় হলেও পৌরকর বৃদ্ধি করা হয়নি। তবে নিয়মিত পৌরকর পরিশোধের জন্য তিনি পৌরবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.