রাজশাহীর তানোর থানা এলাকায় এসপির নির্দেশনায় ঈদ উপলক্ষে পুলিশের বিশেষ মহড়া

বিশেষ প্রতিনিধি: ঈদকে সামনে রেখে রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (০৮ মে) ২০২১ ইং সকাল ১১টার দিকে থানার সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার মহাসড়ক’সহ বিভিন্ন হাট-বাজার এলাকা প্রদক্ষিণ করে পুনরায় দুপুর ১টার সময় থানা চত্বরে এসে শেষ হয়। র‌্যালিতে পুলিশ ভ্যান’সহ ২৬টি মোটরসাইকেলে করে থানার অফিসার বৃন্দ ও পুলিশ সদস্যরা অংশ নেন।
তানোর থানা সূত্রে জানা যায়, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার সকল এলাকায় বাড়তি নিরাপত্তা জোরদারের পাশাপাশি পুলিশের টহল বাড়ানো’সহ চোরাচালান ও মাদক নির্মূলের লক্ষ্যে থানা পুলিশের এই মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়।
এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসানের সাথে কথা হলে তিনি এই কর্মীকে জানান, রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) স্যারের সঠিক দিক নির্দেশনা মোতাবেক ঈদ উপলক্ষে উপজেলার মানুষের জান মালের নিরাপত্তা’সহ অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশের টহল বাড়ানো হয়েছে। সর্বপরি ঈদে মানুষের চলাচল নির্বিঘ্ন করতে এবং করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করার লক্ষ্যে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সফলতার সাথে চেষ্টা করে যাচ্ছি এবং তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.