রাজশাহীর তানোরে রহস্যজনক ভাবে মৃত এক কলেজ পড়ুয়া ছাত্রের মরদেহ উদ্ধার

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোরে এক ছাত্রাবাস থেকে রহস্যজনক ভাবে মৃত এক কলেজ পড়ুয়া ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার (১২ই জানুয়ারী) ২০২০ ইং সকালে তানোর পৌরসদরের গোল্লাাপাড়া উম্মে হানি ছাত্রাবাস থেকে সুমন আলী (২২) নামের এই ছাত্রের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

সুমন আলী উপজেলার বনকেশর উত্তর পাড়া গ্রামের মতিউর রহমানের ছেলে বলে একাধিক সুত্রে জানা যায়। সে তানোর সরকারী একে সরকার ডিগ্রী কলেজের এইচ এসসি’র মানবিক শাখার ২য় বর্ষের ছাত্র ছিল।

এ ব্যাপারে মৃত: সুমন আলীর বড় চাচা মোঃ আসাদ আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমার ভাতিজা সুমন আলী বাবা মায়ের একমাত্র সন্তান। তার বাবা-মা দুজনেই সংসারসহ ছেলের কলেজের লিখা পড়ার খরচ চালাতে ঢাকায় গার্মেন্টসে কাজ করেন। ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে তারা ক্রন্দনরত অবস্থায় আজকে বাদ মাগরিব বাড়িতে এসে পৌছেন। ভাতিজার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ থেকে ময়নাতদন্ত শেষে আমাদের গ্রামের বাড়ি বোনকেশরে এসে পৌছেছে। আমরা এশার নামাজের পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পুর্ন করব।

তিনি আরো বলেন, আমার ভাতিজা সুমন আলী একে বারেই সাদামাটা সভাবের সে কোন প্রকার নেশার সাথেও জড়িত ছিলনা। আমাদের কাছে তার অল্প বয়সের এই আকর্ষীক মৃত্যুটা রহস্য জনক বলে মনে হচ্ছে। তার পরেও ময়নাতদন্তের উপরেই ভরসা করে আছি দেখি তাদে কি লিখা থাকে।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সুজন আলী উম্মেহানি ছাত্রাবাস থাকতো এবং সেখান থেকে তানোর সরকারি একে সরকার ডিগ্রী কলেজের এইচ এসসি’র ২য় বর্ষে অধ্যায়নরত ছিল।

আজ রোববার (১২ জানুয়ারী) ২০১০ ইং সকালে উক্ত ছাত্রাবাস এলাকার লোকজন সুজনকে ঘরের ভিতরে পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে আমরা থানা পুলিশ উপস্থিত হয়ে ঘর থেকে মরদেহ উদ্ধার করি। তার ঘর থেকে ঘুমের ট্যাবলেটের খোসা ও টাইগারের বোতল উদ্ধার করা হয়।

লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে রিপোর্টের উপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এ নিয়ে আমাদের তানোর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.