রাজশাহীর তানোরে পুলিশের অভিযানে গাঁজা সহ গ্রেফতার-০৪

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।
এর’ই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার (১৯ অক্টোবর) ২০২১ ইং তারিখ রাজশাহী জেলার পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিঃ পুলিশ সুপার জনাব সনাতন চক্রবর্তী (ডিএসবি) এবং অতিঃ পুলিশ সুপার জনাব আবু সালেহ মোঃ আশরাফুল আলম (প্রশাসন ও অপরাধ), জনাব মোঃ আসাদুজ্জামান, সিনিয়র সহকারি পুলিশ সুপার, গোদাগাড়ী সার্কেল’দ্বয়ের সঠিক দিক নির্দেশা ক্রমে সফলতার সহিত একটি মাদক বিরোধী অভিযা পরিচালনা করা হয়।
ঘটনার বিবরণে প্রকাশ- সঠিক তথ্যের ভিত্তিতে খবর পেয়ে উর্ধতন কতৃপক্ষের অনুমতি ক্রমে, একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন তানোর থানা পুলিশ প্রশাসন। অভিযানটিতে নেতৃত্ব দেন তানোর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান (রাকিব) ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুল বারী। অভিযানটি সফল করতে এতে অংশগ্রহণ করেন, থানার এসআই নিঃ/ মোঃ মানিক উদ্দিন, সঙ্গীয় অফিসার’সহ তানোর থানা পুলিশের একটি চৌকস দল। ওই সময় অভিযান পরিচালনার মাধ্যমে ০১ কেজি গাঁজা খাওয়া পূর্বক ০৪ জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারি আসামীরা হলো যথাক্রমে,, ১। মোঃ হানিফ (৩৮), পিতা- শুকুর আলী, মাতা- মোসাঃ সাকেনা বিবি, গ্রাম- আগলপুর (বলিয়াডাং লালমাটিয়া), ২। মোঃ রাজিব হোসেন (২৫), পিতা- মোঃ শুকুর আলী, মাতা- মোসাঃ হালিমা বেগম, গ্রাম- শ্রীরামপুর (বলিয়াডাং আবাসন), ৩। মোঃ খায়রুল ইসলাম (২৮), পিতা- মোঃ এরফান আলী, মাতা- মোসাঃ পারুল বেগম, ৪।  মোঃ মিরাজ (২৬), পিতা- মোঃ ইন্তাজুল, মাতা- মোসাঃ জোসনা , উভয়ের গ্রাম- (কাকন হুজরাপুর) , থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহী। আসামীদের হেফাজত হতে ওই সময় ০১ (এক) কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হন তানোর থানা পুলিশ।
এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি এই বিটিসি নিউজকে জানান, আমরা যথারীতি পূর্বের ন্যায় মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে তানোর থানা জুড়ে বিভিন্ন প্রতিরোধ মুলুক কার্যক্রম পরিচালনা করে আসছি। পাশাপাশি জেলা পুলিশ সুপার মহোদয়ের সঠিক দিক নির্দেশনা অনুযায়ী মাদক ব্যাবসায়ী ও ওয়ারেন্ট ভুক্ত আসামীদের গ্রেফতারসহ বিভিন্ন অভিযান পরিচালনা কার্যক্রম অব্যাহত রেখেছি। তারই ধারাবাহিকতায় থানা এলাকায় অভিযান চালিয়ে ০১ (এক) কেজি গাঁজা উদ্ধার পূর্বক ০৪ জন মাদক কারবারিকে গ্রেফতার  করতে সক্ষম হয়েছি।
ওসি আরও বলেন, গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আজ বুধবার (২০ অক্টোবর) ২০২১ ইং তারিখ পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এ ছাড়াও তিনি অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তানোর থানা পুলিশের পক্ষ থেকে জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি তাদের অভিযান গুলো চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.