রাজশাহীর তানোরে পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন মামলায় গ্রেফতার-৪

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ’সহ বিভিন্ন অপরাধ তৎপরতা নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনী। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী তানোর থানার পুলিশের ২দিনে পৃথক পৃথকভাবে  অভিযান অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।
তানোর থানা সূত্রে জানা যায়, রাজশাহীর জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বিপিএম) বার ও অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসানদ্বয়ের সঠিক দিক নির্দেশনায় নিয়মিত অভিযান পরিচালিত হয়ে আসছে। অভিযান গুলোতে সার্বিকভাবে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন, তানোর থানার সুযোগ্য অফিস ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান রাকিব ও থানার ইনস্পেক্টর (তদন্ত) মোয়াজ্জেম হোসেন’সহ পুলিশের বেশকিছু চৌকস অফিসার ও পুলিশ সদস্যরা।
প্রথম অভিযান: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত বুধবার (১৭ ফেব্রুয়ারী) ২০২১ ইং তানোর থানা এলাকা হইতে এএসআই (নিঃ) মোঃ ইউনুছ আলী মোল্লা সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্স’সহ, অভিযান চালিয়ে, জিআর নং ২৪০/২০ (তানোর) এর ওয়ারেন্টভুক্ত  আসামী ১। মোঃ এনামুল হক (২৮) ,পিতা- মোঃ সাইদুল ইসলাম, সাং- বুরুজ (তানোর পৌরসভা), থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপরদিকে একইদিন এএসআই (নিঃ) মোঃ হেলাল উদ্দিন সঙ্গীয় অফিসার ও ফোর্স’সহ অভিযান চালিয়ে জিআর ১৪/১৭ তানোর এর ওয়ারেন্টভুক্ত আসামী ২। শ্রীঃ ব্রজেন মন্ডল, পিতা- মৃত গোপাল মন্ডল, গ্রাম- নিজামপুর হিন্দুপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহী’কে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আসামীদের গতকাল বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) ২০২১ ইং তারিখ পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
দ্বিতীয় অভিযান: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) ২০২১ ইং তানোর থানা এলাকা হতে এসআই (নিঃ) শ্রী স্বপন কুমার সরকার সঙ্গীয় অফিসার ও ফোর্স’সহ অভিযান চালিয়ে আসামী ১। শ্রীমতি সেবানী মার্ডি (২০) পিতা- মহাদেব মার্ডি, স্বামী- শ্রী সুকল বাসকি, সাং- মোহর (সল্লাপাড়া), থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপরদিকে একইদিন এএসআই (নিঃ) চন্দন কুমার প্রাং সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্স’সহ (সিআর মামলা নং- ৫৬৬/২০২০, তানোর) আসামী ২। মোঃ আজাদ আলী, পিতা- মৃত আমজাদ আলী, সাং- কুন্দাইল, থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আসামীদের আজ শুক্রবার (১৯শে ফেব্রুয়ারী) ২০২১ ইং তারিখ পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান রাকিব বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমাদের শ্রাদ্ধীয় রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বিপিএম) বার ও অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান স্যার’সহ উর্ধতন কর্মকর্তাবৃন্দের সঠিক দিক নির্দেশনা মোতাবেক নিয়মিত অভিযান পরিচালনা করে আসছি। এর’ই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গ্রেফতার পরবর্তী সময়ে আসামীদের প্রাথমিক জিজ্ঞেসাবাদ শেষে যথারীতি নিয়মতান্ত্রিক ভাবে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপরাধ নির্মূলে ও অপরাধীদের আইনের আওতায় আনতে আমাদের এই অভিযান চলমান থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.