রাজশাহীর তানোরে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর তানোর থানা পুলিশ ১টি অভিযান পরিচালনা করেন। অভিযানটি রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিঃ পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি দয়ের নির্দেশনায় সোমবার দিবাগত-রাত্রে পরিচালনা করা হয়েছে।

রাজশাহীর তানোর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল হাসান, এর নেতৃত্বে, এসআই (নিঃ) মোঃ আজিজুল হক, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানা ভুক্ত এক আসামীকে গ্রেফতার করতে সক্ষম হন।

অভিযানে গ্রেফতারকৃত আসামী হলেন, মোঃ আনারুল ইসলাম পিতা- মৃত আশরাফ আলী সাং- মথুরাপুর, থানা- তানোর জেলা- রাজশাহী। উক্ত আসামীকে পলাতক থাকা অবস্থায় গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করা হয়।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমরা যথারীতি মহামারী করোনা ভাইরাস প্রতিরোধ তানোর থানা জুড়ে বিভিন্ন জনসচেতনতা সহ প্রতিরোধ মূলক কার্যক্রম পরিচালনা করে আসছি।

পাশাপাশি জেলা পুলিশ সুপার মহোদয়ের সঠিক দিক নির্দেশনা অনুযায়ী মাদক ব্যাবসায়ী ও ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতারসহ বিভিন্ন অভিযান পরিচালনা কার্যক্রম অব্যাহত রেখেছি।

তার’ই ধারাবাহিকতায় থানা এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক এক আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

গ্রেফতারকৃত পলাতক এই আসামীকে আজ মঙ্গলবার (২২ জুন) দুপুরের দিকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এ ছাড়াও এলাকায় শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে তানোর থানা জুড়ে আমাদের পক্ষ থেকে গোয়েন্দা নজরদারি বাড়ানোর পাশাপাশি সকল প্রকার অভিযান পরিচালনা অব্যহত রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.