রাজশাহীর তানোরে পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত ও মাদক ব্যাবসায়ীসহ আটক ২

বিশেষ প্রতিনিধি:  রাজশাহীর তানোরে পৃথক দু’টি অভিযানে গতকাল সোমবার (১৮ই নভেম্বর, ২০১৯ইং) ওয়ারেন্ট ভুক্ত ১ আসামী ও ১ মাদক ব্যাবসায়ীসহ ২ জনকে আটক করেন থানা পুলিশ।

আটককৃতরা হলেন যথা ক্রমে, ওয়ারেন্ট ভুক্ত আসামী ১। মোঃ আব্দুর রাজ্জাক , পিতা- আব্দুল মজিদ, গ্রাম- ধানতৈড়, থানা- তানোর, জেলা- রাজশাহী। মামলা নং- পারিজারি ৮/০৮ তানোর, তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা থাকায় আজ মঙ্গলবার রাত্রে তার নিজ বাসা থেকে গ্রেফতার করেন তানোর থানা পুলিশ।

অপরদিকে, গতকাল সোমবার রাত সাড়ে ৮ টার দিকে মুণ্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ জামাল উদ্দিনের নেত্রীত্বে পুলিশের একটি অভিযানিক দল ডাঙ্গপাড়া গ্রামের আটককৃতের নিজ বাড়ির পাশে মোঃ আহাদ আলীর মুদি দোকানের সামনে থেকে আসামি মাদক ব্যাবসায়ী মোঃ শফিকুল (৪০), পিতা- আঃ রশিদ, গ্রাম- ডাঙ্গপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহীকে ৩০ গ্রাম গাঁজাসহ আটক করতে সক্ষম হন। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১,০০০/- (এক হাজার) টাকা, আসামিকে অবৈধ ভাবে বিক্রয়ের উদ্দ্যেশে শুকনা গাজাঁ নিজ দখলে রাখার অপরাধে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ১৯(ক) ধারায় তানোর থানায় মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে তানোর থানার দ্বায়ীত্বে থাকা অফিসার ইনচার্জ (তদন্ত) ওসি রাকিবুল হাসান বিটিসি নিউজকে বলেন, ২টি অভিযানে ওয়ারেন্ট ভুক্ত ১ আসামী এবং ১ মাদক ব্যাবসায়ীসহ তাদেরকে আটক করা হয়। আটককৃত আসামী ২ জনকে পুলিশ হেফাজতে মঙ্গলবার বেলা ১১টার দিকে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, দেশ ও জাতির কল্যাণার্থে সর্ব প্রকার বে-আইনী কর্মকাণ্ডকে রুখে দেবার জন্য আমাদের পুলিশের অভিযান চলমা রয়েছে। পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের থানা পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যহত আছে এবং থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.