রাজশাহীর তানোরে এক ব্যাবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ

 

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার কোয়েল উত্তরপাড়া পুকুরপাড়ের বহালরাজা নামক স্থান থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কোয়েল উত্তরপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মোঃ আসাদুজ্জামান (৩২) বলে একাধিক সুত্র নিশ্চিত করেছেন।

আজ সোমবার (২৭শে জানুয়ারী) ২০২০ ভোর সাড়ে ৪টার দিকে পুকুরপাড়ের আমগাছে ঝুলন্ত লাশটি দেখতে পেয়ে তানোর থানায় খবর দেয় স্থানীয় এলাকা বাসি। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে নিহত আসাদুজ্জামানের পিতা নুরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, তার ছেলে ডেকোরেটরের ব্যবসা করতো এবং কোন রাজনীতির সঙ্গে জড়িত ছিল না। তবে কয়েকদিন আগে মোহনপুর উপজেলার ভীমনগর গ্রামের মেলায় বেশ কিছু মাইক সেট ভাড়া দেয়। কিন্তু পরে কয়েকসেট মাইক ফেরত পাওয়া যায়নি। ছেলে প্রায়ই বলতো, আমার মাইক সেট পেলাম না তারা নিয়ে নিলো। গত রবিবার থেকে মাইক সেটের জন্য বাড়ি থেকে সকালে বের হয়। সন্ধ্যা পেরিয়ে রাত হলেও বাড়ি ফিরেনি সে। আজ সোমবার ভোরে এক প্রতিবেশী আমাদের জানায় ছেলে বহালরাজা পুকুরপাড়ে আম গাছে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। ছেলে কি মাইক সেটের চিন্তায় আত্মহত্যা করলো না কেউ মেরে ঝুলিয়ে রাখলো বুঝতে পারছি না। চার বছর হলো ছেলে বিয়ে দিয়েছি কোন সন্তান নেই তার।

এ বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, কোয়েল গ্রামে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে এবং লাশটি গাছে ঝুলে আছে এই খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যবসায় লোকশান থেকে এটা আত্মহত্যাও হয়ে থাকতে পারে। তবে, বাড়ি থেকে কেন প্রায় ১কিলোমিটার দূরে আত্মহত্যা করলো তা খতিয়ে দেখা হচ্ছে। মরদেহটি ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফনেন্সিক বিভাগে পাঠানো হয়েছে, ময়না তদন্ত শেষে রিপোর্ট এর মাধ্যমে আসল ঘটনা জানা যাবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.