রাজশাহীর তানোরে ইউএনও সুশান্ত কুমার মাহাতো করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি !

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোরে উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো করোনা ভাইরাসের উপসর্গ (প্রচন্ড জ্বর) নিয়ে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। আজ বুধবার (২৪ জুন) বেলা ১১টার দিকে তিনাকে তানোর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তানোর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোজিয়ারা খাতুনের সাথে কথা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ইউএনও স্যার প্রচন্ড জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। ইউএনও স্যার হাসপাতালের বিশেষ একটি কক্ষে চিকিৎসা নিচ্ছেন। তার শরীরে করোনার উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা পরীক্ষা ল্যাবে পাঠানো হয়েছে।

ডা. রোজিয়ারা খাতুন আরো বলেন, ইউএনও স্যারের স্ত্রী এবং সন্তানও জ্বরে ভুগছেন। ফলে উনার পরিবারের সদস্যসহ ইউএনও অফিসের স্টাফদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। টেস্টের রেজাল্ট না পাওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না। আমরা স্যারের রিপোর্টের অপেক্ষায় রয়েছি রিপোর্টে পেলেই সঠিকভাবে বলা যাবে।

এ বিষয়ে আজ বুধবার সন্ধা পনে ৭টায় তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নিবার্হী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোর সাথে কথা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বর্তমানে আমার জ্বর কমতে শুরু করেছে। আমি শারীরিক ও মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ রয়েছি। অপরদিকে আমার পরিবারের অন্যান্য সদস্যরাও সম্পুর্ণ ভাবে সুস্থ রয়েছেন। পাশাপাশি তিনি নিজের, পরিবারের এবং অফিস স্টাফ দের জন্য সকল স্তরের মানুষের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

উল্লেখ্য, করোনা ভাইরাসের এই মহামারীতে তানোর উপজেলা জুড়ে প্রথম থেকেই তা প্রতিরোধে সকল প্রকার দ্বিধা-দ্বন্দ্বকে দু’পায়ের মাড়িয়ে ব্যাপক জনসচেতনতা ও এলাকার অসহায় মানুষদের দুঃখ লাঘবে দিন-রাত কাজ করে গেছেন এই নির্বাহী অফিসার ইউএনও সুশান্ত কুমার মাহাতো। পাশাপাশি মাঠে-ময়দানে, হাট-বাজারের সকল জায়গায় নিজে থেকে মনিটরিংএ মাইকিং, লিফলেট বিতরণসহ করোনা ভাইরাস প্রতিরোধে সার্বিক কার্যক্রম পরিচালনা করে আসছেন তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.