রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ০২ কেজি গাঁজা-সহ গ্রেফতার-২

রাজশাহী জেলা পুলিশ: গতকাল রবিবার (১৪ জুলাই) রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন গোলাই গ্রাম হতে সন্ধ্যা ০৭:০০ টায় দুইজন মাদককারবারিকে ০২ কেজি গাঁজা-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।
গ্রেফতারকৃত অভিযুক্তদের নাম যথাক্রমে, ১। মো: লিটন (৪৫) ও ২। মো: সুমন (২৮)।
মো: মো: লিটন রাজশাহী জেলার গোদাগাড়ী থানার গোলাই উত্তরপাড়া গ্রামের মো: আশরাফ আলী পুত্র এবং মো: সুমন একই জেলার একই থানার মাংগনপুর গ্রামের মো: আব্দুল মান্নানের পুত্র।
ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স-সহ গত ১৪ জুলাই ২০২৪ খ্রি. সন্ধ্যা ০৬:৪০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন পালপুর বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।
গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন গোলাই গ্রামস্থ জনৈক মো: মামুন (৩০), পিতা: মো: মতিউর রহমানের বসত বাড়ির সামনে পাকা রাস্তার ওপর চারজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো।
এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী ডিবি’র ইনচার্জ জনাব মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স-সহ গতকাল ১৪ জুলাই ২০২৪ খ্রি. সন্ধ্যা ০৬:৫০ টায় অভিযান পরিচালনা করে।
এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সন্ধ্যা ০৭:০০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: লিটন দেহ তল্লাশি করে তার ডান হাতে থাকা একটি সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগের মধ্যে রক্ষিত কালো পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ০১ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা ও মো: সুমনের দেহ তল্লাশি করে তার ডান হাতে থাকা একটি সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগের মধ্যে রক্ষিত কালো পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ০১ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা সর্বমোট ০২ কেজি গাঁজা-সহ তাদেরকে গ্রেফতার করে।
উল্লেখ্য, অপর দুইজন সহযোগী মাদকব্যবসায়ী মো: মামুন (৩০), পিতা: মো: মতিউর রহমান, সাং: গোলাই ও মো: রহিদুল ইসলাম রুয়েল (৩০), পিতা: মো: দুরুল দুলাই, সাং: শেখেরবাড়ি, থানা গোদাগাড়ী, জেলা-রাজশাহী ঘটনাস্থল হতে কৌশলে পালিয়ে যায়। উল্লেখ্য যে, পলাতক আসামি মো: মামুনের নামে রাজশাহীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
গাঁজা উদ্ধারের এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।
সংবাদ প্রেরক মো. রফিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.