রাজশাহীর ডিবি পুলিশের অভিযানে ১০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার-৩

রাজশাহী জেলা পুলিশ: আজ ১১ জুলাই ২০২৪ খ্রি. রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মহিষালবাড়ী গ্রাম হতে সকাল ০৬:৫০ টায় তিনজন মাদককারবারিকে ১০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।
গ্রেফতারকৃত অভিযুক্তদের নাম, মো: ইউনুস আলী (৪৫), মো: ইসাহাক আলী বিপ্লব (৩৫) ও মো: ইমান আলী (১৯)।
মো: ইউনুস আলী রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মহিষালবাড়ী গ্রামের মো: সাজ্জাদ আলীর পুত্র, মো: ইসাহাক আলী বিপ্লব একই জেলার একই থানার একই গ্রামের মো: আব্দুস সাত্তারের পুত্র এবং মো: ইমান আলী একই জেলার একই থানার একই গ্রামের মো: ইউনুসের পুত্র।
ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: মাহাবুব আলম ও ফোর্স-সহ আজ ১১ জুলাই ২০২৪ খ্রি. ভোর ০৪:৩০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মহিষালবাড়ী বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।
গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মহিষালবাড়ী গ্রামস্থ অভিযুক্ত মো: মো: ইউনুস আলীর পাকা বসতবাড়ির ভিতর আঙ্গিনায় কয়েকজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো।
এমন সংবাদের ভিত্তিতে ওসি, ডিবি, রাজশাহী মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো: মাহাবুব আলম ফোর্স-সহ আজ ১১ জুলাই ২০২৪ খ্রি. সকাল ০৬:৩০ টায় অভিযান পরিচালনা করে।
ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সকাল ০৬:৫০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: ইউনুস আলীর দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির সামনের ডান পাশে কোচের মধ্য হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখবন্ধ অবস্থায় বাদামিবর্ণের গুড়াপদার্থ অবৈধ মাদকদ্রব্য ১০০ গ্রাম হেরোইন-সহ তাকে গ্রেফতার করে।
উল্লেখ্য, ওপর দুইজন অভিযুক্ত মো: ইসাহাক আলী বিপ্লব ও মো: ইমান আলীকে সহযোগী আসামি হিসেবে গ্রেফতার এবং ০১ নম্বর অভিযুক্ত ও ০২ নম্বর অভিযুক্তের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একাধিক মাদক মামলা রয়েছে। হেরোইন উদ্ধারের এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।
সংবাদ প্রেরক মো. রফিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.