রাজশাহীর ডিবি পুলিশের অভিযানে ৪০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার-২

রাজশাহী জেলা পুলিশ: রাজশাহী জেলার দুর্গাপুর থানা ধীন গোপালপাড়া গ্রাম হতে বিকাল ০৪:৫০ টায় দুইজন মাদক কারবারিকে ৪০গ্রাম হেরোইন-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।
গ্রেফতারকৃত অভিযুক্তদের নাম মো :আ: রশিদ (৪৪) ও মোছা: মরিয়ম বেগম (৩০)। মো: আ: রশিদ নাটোর জেলার নাটোর সদর থানার পাইকপাড়া (সোনারপড়া) গ্রামের মো :আছির উদ্দিনের পুত্র এবং মোছা: মরিয়ম বেগম একই জেলার একই থানার এক ইগ্রামের মো: আ: রশিদের স্ত্রী। এই দম্পত্তি বর্তমানে জনৈক মো: নুরুজ্জামান, পিতা: মো: আ: গাফ্ফার, সাং: গোপালপাড়া, থানা:দুর্গাপুর, জেলা: রাজশাহী-এর তিনতলা পাকা বাড়ির দ্বিতীয় তলার ভাড়াটিয়া।
ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: দাউদ-উজ-জামান আকাশ ও ফোর্স-সহ গতকাল ১০ ফেব্রুয়ারি ২০২৪খ্রি. বিকাল ০৪:৩০ টায় রাজশাহী জেলার দুর্গাপুর থানা ধীন ঝিনার মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার দুর্গাপুর থানাধীন গোপালপাড়া গ্রামস্থ জনৈক মো: নুরুজ্জামানের তিনতলা বিশিষ্ট পাকা বসতবাড়ির দ্বিতীয় তলার উত্তর পার্শ্বের দক্ষিণ দুয়ারি প্রবেশ গেইটের সামনে দুইজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয় কর ছিলো।
এমন সংবাদের ভিত্তিতে এসআই (নিরস্ত্র) মো: দাউদ-উজ-জামান আকাশ ও ফোর্স-সহ গতকাল ১০ ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. বিকাল ০৪:৩৫ টায় অভিযান পরিচালনা করে। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা কালে বিকাল ০৪:৫০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: আ: রশিদের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির সামনের ডান পার্শ্বের কোচের মধ্য হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখ বন্ধ অবস্থায় বাদামি বর্ণের গুড়া পদার্থ অবৈধ মাদক দ্রব্য ৩০ গ্রাম হেরোইন এবং মোছা: মরিয়ম বেগমের নিকট হতে অবৈধ মাদক দ্রব্য ১০ গ্রাম হেরোইন-সহ তাদেরকে গ্রেফতার করে।
হেরোইন উদ্ধারের এ ঘটনায় রাজশাহী জেলার চারঘাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।
সংবাদ প্রেরক মো. রফিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.