রাজশাহীর ঝলমলিয়ায় হাইস ও কারের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১০

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় হাইস ও কারের মুখোমুখি সংঘর্ষে রাজু (৪৫) নামের এক হাইসের ড্রাইভার নিহত হয়েছে। এসময় হাইস ও কারে থাকা ১০ জন যাত্রি গুরুতর আহত হয়। নিহত হাইসের ড্রাইভার রাজু যশোর জেলার মাগুরা এলাকার রেজাউল ইসলামের ছেলে বলে জানা গেছে।
সংঘর্ষে আহতরা হলো, উপজেলার বানেশ্বর এলাকার শহিদুল ইসলামের ছেলে রানা (৩৫), রাজশাহী মহানগরের ইসলামের স্ত্রী নাসিমা বেগম (৩৫), নাটোর বাগাতিপাড়া উপজেলার কলিম উদ্দিনের ছেলে রুবেল (৩০), মোহনপুর উপজেলার আঃ দুলালের ছেলে লতিফুর রহমান (১৮), তানোর উপজেলার মজিবুর রহমানের ছেলে রাসেল (২৫), ও বাগমারা উপজেলার আব্দুল গফুরের স্ত্রী কবিজান (৫০)। এছাড়াও বাকিরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন। আহতরা সকলেই হাইস ও কারের যাত্রি ছিলেন।
স্থানীয় সুত্রে জানা গেছে, আজ বুধবার (১২ই মে) ২০২১ ইং ভোর সাড়ে ৪ ঘটিকার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রি বোঝাই হাইস গাড়ি ঢাকা-রাজশাহী মহাসড়কের উপজেলার ঝলমলিয়া মুরাদের পাম্পের কাছে আসা মাত্রই বিপরীতগামী একটি কারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় হাইস গাড়ি ও কারটি মহাসড়কের পাশে উল্টে যায়। এ কারণে হাইস গাড়ি ও কারে থাকা যাত্রিরা গুরুতর আহত হন।
খবর পেয়ে পুঠিয়া ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মীরা গুরুতর আহতদের পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আহত নাসিমা বেগম ছাড়া সকলকেই রামেক হাসপাতালে প্রেরণ করা হয়। রামেক হাসপাতালে ভর্তির সময় হাইসের ড্রাইভার রাজু মারা যায়।
এ ব্যাপারে পবা হাইওয়ে পুলিশ ফাড়ি ইনচার্জ লুৎফর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুর্ঘটনার কবল থেকে হাইস ও কারকে আটক করা হয়েছে। এ বিষয়ে দেশের প্রচলিত আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান পুলিশের এই কর্মকর্তা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.