রাজশাহীর চারঘাটে পুলিশের অভিযানে দুই শিশুকন্যা ধর্ষণ মামলার পলাতক আসামী প্রান্তিক গ্রেফতার!

বিশেষ প্রতিনিধি: অবশেষে পুলিশের অভিযানে রাজশাহীর চারঘাটে দুই শিশুকন্যা ধর্ষণ মামলার পলাতক আসামি প্রান্তিককে (১৫) গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার (১৭ আগস্ট) প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামীকে কারাগারে পাঠানো হয়েছে। বলে বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেছেন চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু।
ওসি আরো বলেন, মামলা দায়েরের পর থেকে আসামিকে গ্রেফতার করতে মাঠে নামে পুলিশ প্রশাসন। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে সরদহ থানাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার পূর্বক জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক এই ধর্ষণ মামলার আসামীকে রোববার দিবাগত রাতে গোপন সূত্রে খবর পেয়ে সরদহ থানাপাড়া এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হন চারঘাট মডেল থানা পুলিশ।
উল্লেখ্য, গত শনিবার (১৫ই আগস্ট) ২০২০ ইং চারঘটের গোপালপুর গ্রামের দুই শিশুকে টেলিভিশনে কার্টুন দেখানোর নামে ডেকে নিয়ে ধর্ষণ করে একই এলাকার মৃত. আবুর ছেলে প্রান্তিক। এ ঘটনায় চারঘাট মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলা দায়েরের পর থেকে বিভিন্ন এলাকায় পুলিশ গোপনে ও প্রকাশ্যে সন্ধান চালায়। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে সরদহ থানাপাড়া এলাকায় মডেল থানার উপ-পরিদর্শক মুনছুর রহমান ও এএসআই হাবিব সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসামী প্রান্তিককে গ্রেফতার করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.