রাজশাহীর চারঘাটে ত্রাণ চাইতে গিয়ে মারপিটে আহত নারীকে দেখতে যান জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর চারঘাটে ত্রাণ চাইতে গিয়ে মেম্বারের লোকজনের মারপিটের ঘটনায় মালেকা বেগম নামের এক নারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মালেকা বেগম (৩৬) মারপিটের মামলার আসামী উপজেলার চাদপুর কাকরামারী গ্রামের নাজমুল হকের স্ত্রী।

গত মঙ্গলবার (৭ এপ্রিল) গভীর রাতে মডেল থানার পুলিশ মালেকা বেগমকে গ্রেফতার করে। গতকাল বুধবার (৮ এপ্রিল) দুপুরের দিকে মালেকা বেগমকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এবিষয়ে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত সোমবার সকালে ত্রাণের সাহায্য চাইতে গিয়ে মেম্বারের লোকজনের মারপিটের শিকার হন ৪৫ বছর বয়সের রেজিয়া বেগম নামের এক নারী। ঘটনার দিন ওই নারী গ্রেফতারকৃত মালেকা বেগমকে প্রধান আসামী করে একটি মামলা করেন। ওই মামলার প্রেক্ষিতে তাৎক্ষণিকভাবে রাতে অভিযান চালিয়ে মালেকা বেগমকে আটক করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে তৎপরতা চলছে।

এ দিকে ত্রাণ চাইতে গিয়ে মারপিটের ঘটনায় অনলাইন ও বিভিন্ন পত্রিকায় খবর পেয়ে গতকাল বুধবার (৮ এপ্রিল) সকালে আহত ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে দেখতে যান জেলা প্রশাসক হামিদুল হক। এসময় ওই নারীকে চাল, ডালসহ নিত্যপণ্য ও শুকনো খাবার তুলে দেন জেলা প্রশাসক হামিদুল হক। তার সঙ্গে ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম ও নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশিকুর রহমান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.