রাজশাহীর গোদাগাড়ীতে অভিযানে ভেজাল ও পঁচা খাবার ধ্বংস,,,,

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ীতে নিরাপদ খাদ্য নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করা হয়েছে। নিরাপদ খাদ্য নিয়ন্ত্রণে অভিযানের অংশ হিসেবে আজ বুধবার পৌনে ৩টার দিকে গোদাগাড়ী পৌরসভার রেলবাজারে অভিযান চালিয়ে ম‌নি হো‌টেল ও মিষ্টান্ন ভান্ডা‌রের পঁচা খাবার ধ্বংস ও জরিমানা করা হয়।অভিযান পরিচালনা করেন ‌গোদাগাড়ী পৌরসভার ‌নিরাপদ খাদ্য প‌রিদর্শক ও স্যা‌নিটারী ইন্স‌পেক্টর সেমাজুল হক।
ঐ হোটেলে অস্বাস্থ্যকর নোংরা প‌রি‌বে‌শে ফ্রি‌জে র‌ক্ষিত খাবার অন‌ুপ‌যোগী প্রায় ৫ কে‌জি মি‌ষ্টি, ৩ কে‌জি ছানা (ছত্রাক যুক্ত) ও কিছু পঁচাবাসী মুরগীর মাংশ জব্দ এবং ধ্বংস করা হয়। এছাড়াও দোকান মালিককে নিরাপদ খাদ্য নিয়ন্ত্রণ আইন ২০১৩ অনুযায়ী সতর্ক করে লিফলেট প্রদান করা হয়।
ভবিষ্যতে যদি কোন দোকান মালিক খাদ্যে ভেজাল ও পঁচা, বাসি খাবার ভোক্তাদের নিকট পরিবেশন করে তাহলে জানা মাত্রই সেখানে অভিযান পরিচালনা করা হবে বলে জানান এই ইন্সপেক্টর সেমাজুল হক। ভোক্তাদের অধিকারের বিষয়টি বিচেনায় রেখে ও পবিত্র মাহে রমযানে ভেজাল খাদ্য নিয়ন্ত্রণে প্রতিদিন অভিযান চলবে।
তিনি  আরো বলেন কোন দোকানে খাদ্যে ভেজাল দিচ্ছে এমন খবর জানতে পালে এবং তিনাকে জানালে তিনি তাৎক্ষণিকভাবে সেখানে অভিযান চালাবেন বলে নিশ্চিত করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.