রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইন-আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী বাজার পুরাতন জামে মসজিদ এলাকা থেকে ১ কেজি হেরোইন ও আগ্নেয়াস্ত্রসহ দুই জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
আজ শুক্রবার (২৫ আগস্ট) দুপুর ১ টার সময় রাজশাহী ওসি ডিবি মোঃ আব্দুল হাই, পিপিএম এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ ইনামুল ইসলাম ও সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় কুখ্যাত মাদক ব্যবসায়ী ও গ্রেফতাকৃত আসামী মোঃ জামাল (৩৯), মোঃ ইসমাইল হোসেন (২৪), কে গোদাগাড়ী থানাধীন মহিষালবাড়ী বাজারস্থ পুরাতন জামে মসজিদ এর গেটের সামনে রাজশাহী টু চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের উত্তর পার্শ্বে হতে দৌড়ে পালানোর চেষ্টা কালে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় ঘটনাস্থল হতে উল্লেখিত আসামীদ্বয়কে আটক করেন। তাদের নিকট হতে লাইসেন্স বিহীন সচল ০১ টি লোহার তৈরী দেশীয় অবৈধ ওয়ান শুটার গান আগ্নেয়াস্ত্র এবং ১ কেজি অবৈধ মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করেন।
মাদক ব্যবসায়ী জামালের পিতার নাম মোঃ রকিবুর রহমান, বাড়ী দিয়াড় মানিকচর এবং ইসমাইল হোসেন পিতার মোঃ আনারুল হক, গোদাগাড়ী পৌরসভার ভগবন্তপুর মহল্লায়।
আসামীদের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৫৭ তারিখ-২৫/০৮/২০২৩ ইং ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ৮(গ)/৪১ এবং The Arms Act, 1878 Section 19A. রুজু হয়েছে। ডিবি পুলিশ জানায় তার দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে শূন্য থেকে অবৈধ সম্পদের পাহাড় গড়ে তুলেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসানইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.