রাজশাহীর আদালতে চতুর্থবার পেছাল শাহিন শাহ হত্যা মামলার রায়

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর ছাত্রলীগ নেতা শাহিন আলম ওরফে শাহিন শাহ হত্যা মামলার রায় ঘোষণার দিন ধার্য্য ছিল আজ বৃহস্পতিবার (০৪ মার্চ) কিন্ত পুনরায় পেছাল রায় ঘোষণার তারিখ। এবার দিয়ে চতুর্থবারের মত পেছাল।
আদালতের বিচারক ওএইচএম ইলিয়াস হোসেন রায় ঘোষণার দিন পিছিয়ে ৪ এপ্রিল ধার্য্য করেছেন।
নিহত শাহিন শাহ রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রজব আলীর ছোট ভাই। ২০১৩ সালের ২৮ আগস্ট দুপুরে প্রতিপক্ষের হামলায় নিহত হন তিনি। শাহেন শাহ রাজশাহী কোর্ট কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।
তাকে হত্যার ঘটনায় তার ভাই যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান বাদী হয়ে পর দিন নগরীর রাজপাড়া থানায় একটি হত্যা মামলা করেন। এর পর মামলার তদন্তকারী কর্মকর্তা রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান সিটি করপোরেশনের তৎকালীন ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুনসুর রহমানসহ ৩১ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
গত বছরের ১১ নভেম্বর আদালতে এ মামলায় উভয়পক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষ হয়। এরপর ১০ ডিসেম্বর মামলার রায় ঘোষণার দিন ঠিক করা হয়। ১০ ডিসেম্বর রায় ঘোষণার দিন পিছিয়ে ১৪ জানুয়ারী করা হয়। সেদিনও রায়ের দিন পিছিয়ে ১১ ফেব্রুয়ারী করা হয়। এরপর দিন পিছিয়ে ৪ মার্চ করা হয়। কিন্তু এদিনও চাঞ্চল্যকর মামলাটির রায় একমাস পিছিয়ে দেয়া হলো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.