রাজশাহীতে ৯৯৯ এর ফোন পেয়ে চাঁদাবাজ গ্রেফতার, ভিকটিম উদ্ধার

আরএমপি প্রতিবেদক: ৯৯৯ এর ফোন পেয়ে এক চাঁদাবাজকে গ্রেফতারের পাশাপাশি সাহায্যের আবেদনকারীকে উদ্ধার করছে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা পুলিশ।
ঘটনা সূত্রে জানা যায়, রাজপাড়া থানার মিঠুর মোড় এলাকার মুহাম্মদ নাজমুস সাদাত নামের এক ব্যক্তি তার নিজের জায়গায় একটি নতুন বাড়ী নির্মাণের কাজ শুরু করে। বাড়ী নির্মাণকে কেন্দ্র করে কতিপয় ব্যক্তি নাজমুস সাদাতের কাছে বাড়ী নির্মাণের জন্য চাঁদাদাবী করে।
নাজমুস সাদাত চাঁদা দিতে অস্বীকার করলে চাঁদাবাজরা আজ ১২ মে ২০২১ রাত্রী ০২.০০ টায় ( ১১ মে দিবাগত রাত) তাকে একা পেয়ে মারপিট শুরু করে। তখন নাজমুস সাদাত নিজেকে রক্ষা করার জন্য তার নির্মাণাধীন বিল্ডিং এর ভিতর প্রবেশ করে। সেখান থেকে পুলিশের সাহায্য চেয়ে সে ৯৯৯-এ ফোন করে।
৯৯৯-এর ফোন পেয়ে রাজপাড়া থানার একটি টিম তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে রাজপাড়া থানার মিঠুর মোড় এলাকা হতে ঘটনার সাথে জড়িত আসামী মোঃ বজলুর রহমানকে গ্রেফতার করে এবং মুহাম্মদ নাজমুস সাদাতকে আসামীদের কবল থেকে উদ্ধার করে।
পরবর্তীতে মুহাম্মদ নাজমুস সাদাতের লিখিত অভিযোগে প্রেক্ষিতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.