রাজশাহীতে ৬৮৬ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-১ (ভিডিও)

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠা কালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী,অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজালপণ্য, ছিনতাইকারী, ধর্ষণ, অপহরণ’সহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‍্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল অদ্য ০৬ মার্চ ২০২৪ ইং তারিখ সময় রাত্রী ০০.৩০ ঘটিকায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন রাউথা নামক এলাকায় অপারেশন পরিচালনা করে। অপারেশন চলাকালীন সময় যথাক্রমে, ৬৮৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। অভিযানে গ্রেফতারকৃত আসামী হলো- মোঃ হায়দার আলী (৩২), পিতা- মোঃ বাবুল শেখ, সাং- খোলাবোনা, থানা- দামকুড়া, রাজশাহী মহানগরী।
ঘটনার বিবরণে প্রকাশ : গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার চারঘাট থানাধীন রাওথা গ্রামস্থ নুরু বটতলার কাছে কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলের একটি বড় চালান বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। সংবাদটি পাওয়া মাত্রই উক্ত ঘটনাস্থল নুরু বটতলার অনুমান ৩০০ গজ পশ্চিমে পাঁকা রাস্তার উপর পৌঁছায়।
র‍্যাবের টিম ঘটনাস্থলে পৌঁছা মাত্রই কয়েকজন ব্যক্তি র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের হেফাজতে থাকা ০৩ টি বস্তা ফেলে রেখে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা কালে র‍্যাবের টিম ০১ জনকে ঘটনাস্থলই আটক করেন। ওই সময় অপর ০২ জন ব্যক্তি দৌড়ে রাতের অন্ধকারে পালিয়ে যায়। পরবর্তীতে বস্তার ভিতর থেকে উক্ত মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে।
গ্রেফতারকৃত আসামী জানায় যে, সে এবং তার সাথে থাকা পলাতক অজ্ঞাতনামা অপর ০২ জন আসামী পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে রাজশাহী জেলার চারঘাট থানাসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। এ ঘটনায় ঘটনায় রাজশাহী জেলার চারঘাট থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলমান অভিযানে রাজশাহীর চারঘাট হতে ৬৮৬ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি আজ বুধবার (০৪ মার্চ ২০২৪ ইং) সিপিসি র‍্যাব-৫, কতৃক ই-মেইল যোগে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমেবিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে ধর্ষণ, অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি সর্বপ্রকার অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.