রাজশাহীতে ৪০ কেজি গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: অভিনব কায়দায় পিকআপ ভ্যানে বিপুল পরিমান গাঁজা বহন করে নিয়ে আসার সময় রাজশাহী মহানগরীতে গাঁজাসহ মোঃ সবুজ (২৯) (পিকআপের হেলপার) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যব-৫, মোল্লা ক্যাম্পের একটি অভিযানিক দল। তবে (পিকআপ চালক) মোঃ সোহাগ (২১) কৌশলে পালিয়ে যায়।
আজ মঙ্গলবার সকাল ৯টায় মহানগরীর শাহমখদুম থানাধীন আমচত্তর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় হয় ৪০ কেজি গাঁজা উদ্ধার করা। জব্দ করা হয় মাদক বহনকাজে ব্যবহৃত ১টি পিকআপটি।
গ্রেফতারকৃত মাদক কারবারী মোঃ সবুজ (২৯) কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানাধিন চিখটিয়া (আমজাদ বেপারীর বাড়ী) গ্রামের মোঃ আব্দুল মজিদের ছেলে ও পলাতক আসামী মোঃ সোহাগ (২১) একই জেলার কুমিল্লা সদর দক্ষিণ থানাধিন উলুনপুর গ্রামের মোঃ আবুল কাশেমের ছেলে।
আজ  মঙ্গলবার বিকেল ৪টায় র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
বিজ্ঞপ্তি বলা হয়, পিকআপের পিছনের বডি হইতে ৮৬টি খালি ক্যারেটের আড়ালে অভিনব কায়দায় ৪০ কেজি গাঁজা বহন করে নিয়ে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর শাহমখদুম থানাধীন আমচত্তর এলাকায় মহাসড়কে চেকপোস্ট পরিচালনা করে র‌্যাব-৫, এর সদস্যরা। তথ্য অনুযায়ী এদিন সকাল ৯টায় একটি পিকআপ ভ্যান থামানো হলে পিকআপ চালক সবুজ কৌশলে পালিয়ে যায়। তবে হেলপার সোহাগকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা। পরে পিকআপে তল্লাশী চালিয়ে ৪০ কেজি গাঁজা উদ্ধার করে। যাহার মূল্য ১৬ লক্ষ টাকা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সবুজ জানায়, সে এবং পলাতক আসামী সোহাগ কুমিল্লা জেলা ৪০কেজি গাঁজা বিশেষ কায়দায় রাজশাহী মহানগরীতে অজ্ঞাতনামা ব্যক্তির নিকট বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে এসেছিলো।
গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে মহানগরীর শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রুজু করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.