রাজশাহীতে ২ ডিসেম্বর থেকে আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন শুরু

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহীতে আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন শুরু হচ্ছে আগামী ২ ডিসেম্বর। আজ বুধবার  জেলা প্রশাসকের কার্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, রাজশাহী জেলা ম্যাজিস্ট্রেসির আওতাধীন এলাকায় আগ্নেয়াস্ত্রের লাইসেন্সধারীদের ২০১৯ সালের লাইসেন্স নবায়ন করা হবে।

যথাসময়ে উপস্থিত হয়ে স্ব-স্ব আগ্নেয়াস্ত্র প্রদর্শন করতে হবে। এছাড়া জারি করা আগ্নেয়াস্ত্রের লাইসেন্স প্রদান, নবায়ন ও ব্যবহার নীতিমালার আলোকে নির্ধারিত নবায়ন ফি জমা দিতে হবে। এর মাধ্যমে আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন করার জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ জানানো হয়েছে।

সেই অনুযায়ী সময়সীমাও নির্ধারণ করে দেওয়া হয়েছে। এতে রাজশাহী মহানগরীর অন্তর্ভুক্ত এলাকায় ২ ডিসেম্বর থেকে লাইসেন্স নবায়ন শুরু হয়ে শেষ হবে ১৪ ডিসেম্বর। জেলা প্রশাসকের কার্যালয় থেকে প্রতি সপ্তাহের রোববার ও বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নবায়ন করা যাবে।

এছাড়া বাঘা ও চারঘাট এলাকায় ৩ ডিসেম্বর, বাগমারা ও মোহনপুরে ৪ ডিসেম্বর, পুঠিয়া-দুর্গাপুরে ৬ ডিসেম্বর, তানোরে ১০ ডিসেম্বর, গোদাগাড়ীতে ১১ ডিসেম্বর, পবায় ১৩ ডিসেম্বর ও ১৪ ডিসেম্বর সামরিক কর্মকর্তা/কর্মচারীদের ব্যক্তিগত আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন করা হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।

Comments are closed, but trackbacks and pingbacks are open.