রাজশাহীতে ১৮ লাখ টাকা কুড়িয়ে পেয়ে থানায় জমা শিক্ষার্থীরা 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর ভদ্রা এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ব্যাগভর্তি ১৭ লাখ ৯২ হাজার টাকা উদ্ধার করেছেন শিক্ষার্থীরা। পরে উদ্ধারকৃত টাকা জিডির মধ্যদিয়ে পুলিশ ও বিভাগীয় প্রশাসনের কাছে হস্তান্তর করেন তারা।
রবিবার ভোররাতে নগরীর ভদ্রা এলাকা থেকে শিক্ষার্থীরা এসব টাকা উদ্ধার করেন।
পুলিশ জানায়, রবিবার ভোররাতে নগরীর ভদ্রা এলাকায় রাত্রীকালিন নিরাপত্তায় স্বেচ্ছায় টহলরত শিক্ষার্থীদের একটি দল এই টাকা উদ্ধার করেন।
শিক্ষার্থীরা জানায়, রাতের টহল শেষে স্থানীয় মাউ-ছাত্রাবাসের গলিধরে বাসায় ফিরছিলেন। এসময় পরিত্যক্ত একটা বাজারের ব্যাগ দেখেন তারা। সন্দেহ হলে যাচাই করতে গিয়ে সেখানে ব্যাগভর্তি টাকার বান্ডেল এবং দুই ইঞ্চি আকারের একটি সোনালি রংয়ের কাপ পান তারা। পরে শিক্ষার্থীদের টহল দলটি ব্যাগভর্তি টাকা নিয়ে নিকটস্থ বোয়ালিয়া থানায় আসেন।
সেখানে পুলিশ, সেনাবাহিনী এবং ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে উদ্ধারকৃত টাকা গণনা করা হয়। এ সময় ব্যাগে ১৭ লাখ ৯২ হাজার টাকা ও দুই ইঞ্চি আকারের একটি সোনালি কাপ পাওয়া যায়।
পুলিশ ও বিভাগীয় প্রশাসন জানিয়েছে, উদ্ধারকৃত টাকা ও সোনালি কাপটি পরীক্ষা-নিরীক্ষা করে আদালতের নির্দেশে রাষ্ট্রীয় কোষাগারে জমা করা হবে এবং একই সাথে এই টাকার উৎস নিয়ে তদন্ত করা হবে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।
এ সময় এতগুলো টাকা পুলিশের কাছে জমা দেওয়ার জন্য শিক্ষার্থীদের প্রশংসা করেন প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.