রাজশাহীতে ১৪ নং ওয়ার্ডের নতুন ভোটারদের ছবি তোলা কার্যক্রমের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: দেশব্যাপী চলমান ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম পরিচালিত হচ্ছে। এর অংশ হিসেবে রাজশাহী সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ডের নতুন ভোটারদের ছবি তোলার কর্মসূচির উদ্বোধন করেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন আনার।
আজ সোমবার (২৭ জুন) সকাল ৯.৩০ মিনিটে উপশহর হাউজিং স্টেট বালিকা উচ্চ বিদ্যালয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন তিনি। কাউন্সিলর আনোয়ার হোসেন আনার তেরখাদিয়ার এক নতুন ভোটারের ছবি ও ফিঙ্গারপ্রিন্ট নেওয়ার মাধ্যমে এ কার্যক্রমের শুভ শুচনা হয়।
এরপর তিনি নতুন ভোটারদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আশাকরি আগামির ভবিষ্যৎ প্রজন্মরা উন্নয়নের পক্ষ নিয়ে তাদের নিজের মুল্যবান ভোট দিবেন।
তিনি নতুন ভোটারদের উদ্দেশ্যে বলেন, একটি সুন্দর দেশ গড়তে হলে আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার কোনো বিকল্প নেই। একটি সুন্দর ও পরিচ্ছন্ন ওয়ার্ড উপহার দেওয়ার প্রত্যয় ব্যাক্তকরে কাউন্সিলর বলেন, আমি আমার সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি একটি আধুনিক ও সিটি করপোরেশনের মধ্যে পরিচ্ছন্ন মডেল ওয়ার্ড হিসেবে গোড়ে তুলতে। এ জন্য ওয়ার্ডবাসী সহ নতুন ভোটারদের সমর্থন ও সহোযোগিতা প্রোয়োজন। আশাকরি আগামিতে ওয়ার্ডবাসী আমার পাশে থাকবে।
এরপর কাউন্সিলর আনোয়ার হোসেন আনার ছবি তোলা শেষে প্রত্যেক ভোটারকে শুভেচ্ছা উপহার হিসেবে ফুলের স্টিক ও জুস, কেক, পানির বোতোলের সমন্বয়ে নাস্তার প্যাকেট তুলে দেন। এমন বিরল আয়োজনে নতুন ভোটার ছবি তুলতে এসে অভিভুত হন। তারা উচ্ছ্বসিত হয়ে অনেকে কাউন্সিলর আনারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
তারা বলেন এমন সুশৃঙ্খল আয়োজন করে সাথে প্রত্যেককে উপহার দেওয়ার মাধ্যমে কাউন্সিলর আনার এক দৃষ্টান্ত স্থাপন করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: জাহিদুল ইসলাম (শিমুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.