রাজশাহীতে হতদরিদ্র পরিবারের মাঝে যুবদল নেতা সুইটের খাদ্য সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি: দেশের এই ক্লান্তি লগ্নে হতদরিদ্র পরিবারের পাশে থাকার জন্য বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশে বিরহীন ভাবে রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ (সুইট) আজ সোমবার (১৩ এপ্রিল) বিভিন্ন এলাকায় নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

করোনাভাইরাসে মানুষ কর্মহীন হয়ে পড়ায় অত্র এলাকার দরিদ্র, অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এসময়ে তিনি বলেন, দেশ এখন চরম সংকটময় সময় পার করছে। জনগণের কথা ভেবে কারো অনুদান ছাড়াই তিনি নগরীর বিভিন্ন এলাকায় বেশ কিছুদিন থেকে কর্মহীন অসহায়দের মধ্যে এই ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বিএনপি ও বিএনপি’র চেয়ারপার্সন, তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া যেন দ্রুত আরোগ্য লাভ করে দেশ ও দেশের জনগণের সেবায় আত্মনিয়োগ করেত পারেন তার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ (সুইট)। সেই সাথে সকলকে ঘরে থাকা এবং প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে না যাওয়া এবং বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়ার জন্য পরার্মশ দেন তিনি। এবং আগামীতে অত্র এলাকার দরিদ্র, অসহায় ও মধ্যবিত্ত পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। #

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.