রাজশাহীতে সড়ক দূর্ঘটনায় মোটরবাইক চালকের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর খড়খড়ি বাইপাস মহাসড়কে দূর্ঘটনায় একদিনে ব্যবধানে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৯টায় সালাউদ্দিন (২৮) নামে এক মোটরসাইলেল চালকের মৃত্যু হয়েছে। তিনি বোয়ালিয়া থানাধিন কয়ের ডারা এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে আমচত্বরের দিকে যাচ্ছিলেন সালাইদ্দিন। পথে মতিহার থানাধিন খড়খড়ি বাইপাস মোড়ের পূর্বপাশের মহাসড়কে একটি ট্রাক সামনে পড়ে সালাউদ্দিনের।
এ সময় সে আতংকিত হয়ে দ্রুত ব্রেককষে রাস্তার ছিটকে পড়ে মাথায় গুরুত্বর আঘাতপ্রাপ্ত হন। পরে স্থানীয়দের সহযোগীতায় মতিহার থানার এসআই পলাশ ও সঙ্গীয় ফোর্স তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এর আগে, গত বৃহস্পতিবার (০৬ জানুয়ারী) ভোর ৫টায় একইস্থানে দ্রূতগতিতে সম্পন্ন একটি ট্রাকের চাপায় রেজাউল ইসলাম (৪৫) নামে এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তিনি কাটাখালি থানাধিন হাজরাপুকুর গ্রামের মৃত হাফেজ উদ্দীনের ছেলে।
দূর্ঘটনার পর ট্রাকের চালক মোঃ সফিকুল ইসলাম ও হেলপার মোঃ রাসেল পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।
মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার আলী তুহিন বিটিসি নিউজকে জানান, আজ শনিবার সকাল সাড়ে ৯টায় খড়খড়ি বাইপাস রোডে মোটরসাইকেল চালক সালাইদ্দিনের লাশ উদ্ধার করে রামেকের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত সম্পন্ন শেষে তার স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ ব্যপারে থানায় একটি মামলা দায়ের করা হবে।
ওসি আরও বলেন, গত বৃহস্পতিবার (০৬ জানুয়ারী) একইস্থানে ট্রাকের চাপায় রেজাউল ইসলাম নামে এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই মো. সিরাজুল ইসলাম বাদি হয়ে মতিহার থানায় একটি মামলা দায়ের করেছেন। ট্রাকের চালক হেলপারকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.