রাজশাহীতে স্ত্রী হত্যা মামলায় সাবেক অতিরিক্ত পুলিশ কমিশনার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: স্ত্রী হত্যা মামলায় রাজশাহী মহানগরের সাবেক অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ নুরুল ইসলাম (৬৩) কে গ্রেফতার করেছে চন্দ্রিমা থানা পুলিশ।
গতকাল বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৪টার সময় পদ্মা আবাসিক এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম।
তিনি জানান, গত ১০ সেপ্টেম্বর রাতে নুরুল ইসলামের ছেলে নফিজ ইসলাম তার মাকে আত্মহত্যা প্ররোচনার একটি মামলা দায়ের করেন।
রফিকুল আলম বলেন, গত ৩০ মে বিকেলে সাবেক এই পুলিশ কর্মকর্তার পদ্মা আবাসিক এলাকার বাসা থেকে তাঁর স্ত্রী নাজমা ইসলামের (৫৭) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
নিজ বাড়ি থেকে নিজ স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় তাঁর স্বামীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মামলা করেছেন তাঁদেরই ছেলে। অভিযুক্ত ওই ব্যক্তি রাজশাহী মহানগরের সাবেক অতিরিক্ত পুলিশ কমিশনার।
মামলার বাদি অভিযুক্ত নুরুল ইসলামের ছেলে নফিজ ইসলাম বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের চূড়ান্ত বর্ষে পড়ছেন। গত ৫ সেপ্টেম্বর ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন নাফিজ। তাতে তিনি অভিযোগ তুলেন ঘটনায় শুরু থেকেই পুলিশ মামলা না নিয়ে তাকে ঘোরাচ্ছিলেন। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।
এ ঘটনার তিন মাসের বেশি সময় পর এই দম্পতির ছেলে নাফিজ ফেসবুকে মায়ের হাতে লেখা সুইসাইড নোট ও ময়নাতদন্ত প্রতিবেদনের ছবি জুড়ে দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন।
নাফিজ ইসলাম বলেছেন, তাঁর বাবার অন্য নারীর সঙ্গে সম্পর্ক এবং শারীরিক-মানসিক নির্যাতনের কারণে মা আত্মহত্যা করেছেন। আমার মায়ের সঙ্গে তো অপরাধ করা হয়েছে। সেটা আমি কীভাবে চেপে থাকব। আমি একটি অপরাধের বিরুদ্ধে মামলা করেছি। এ অপরাধের শাস্তি হওয়া দরকার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.