রাজশাহীতে স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগ, আপন ফুপা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাগমারায় বেড়ানোর নাম করে নিজ বাড়ীতে নিয়ে পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ফজলুর রহমান ফজেল (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ব্যক্তি ধর্ষণের শিকার ছাত্রীর আপন ফুপা। গতকাল শুক্রবার উপজেলার বড়বিহানালী ইউনিয়নের ছোটকয়া গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ছাত্রীর বাবা গতকাল শুক্রবার রাতে বাদী হয়ে ফজলুর রহমান ফজেলকে আসামী করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলার পরে রাতেই অভিযান চালিয়ে পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে।
সেই সাথে ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (ওয়ান স্টপ ক্রাইসিস) ওসিসি ওয়ার্ডে ভর্তি করেছেন।
মামলা সূত্রে জানা যায়, স্কুল ছাত্রীটির মা বিদেশে চাকরী করেন। সেই সুবাধে তার আপন ফুপা ফজলুর রহমান ফজেল ছাত্রীর বাড়িতে যাতায়াত করতেন। এছাড়া বিভিন্ন সময় মটরসাইকেল যোগে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যেতেন। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে বেড়ানোর নাম করে শিশুটিকে তার বাড়ীতে নিয়ে যায়।
ওই সময় বাড়ীতে লোকজন না থাকায় লম্পট ফজেল শিশুটিকে জোর পূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে না জানানোর জন্য তাকে ভয়ভীতিও দেখায়। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি তার মাকে জানায়।
শিশুটির মা তার বাবাকে জানালে রাতেই ধর্ষক ফজেলকে আসামী করে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলার পর পরই অভিযান চালিয়ে ধর্ষক ফজেলকে তার বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ।
এ ব্যাপারে মুঠো ফোনে জানতে চাইলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাক আহম্মেদ ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, ছাত্রীকে ধর্ষণের মামলায় অভিযুক্ত ফজেলকে গ্রেফতার করা হয়েছে। শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
আজ শনিবার সকাল ১১টায় ধর্ষক ফজেলকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.