রাজশাহীতে সাবেক স্ত্রী’র সন্ত্রাসী হামলায় যুবক আহত 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে সাবেক স্ত্রী’র ভাড়াটে সন্ত্রাসীরা পিটিয়ে আহত করেছে আমির খান উৎস (২৭) নামের এক যুবককে। গত শনিবার (৬ আগস্ট) রাতে নগরীর সিনএনবির মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে,২০১৬ সালে বাগমারার ভবানীগঞ্জ এলাকার সাইদুর রহমানের মেয়ে শারমিন রহমান স্মৃতি (২৫) এর সাথে পরিচয় হয় আমির খান উৎসর। সেখান থেকেই তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পরে তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক সৃষ্টি হয়। হটাৎ করেই উৎসকে বিয়ের জন্য বিভিন্নভাবে চাপ সৃষ্টি করতে থাকে স্মৃতি। পরে ওই সালের আগস্ট মাসের ১২ তারিখে বন্ধুদের উপস্থিতে ইসলামী শরীয়ত মোতাবেক রেজিস্ট্রি কাবিনমূলে স্মৃতিকে বিবাহ করেন ভুক্তভোগী যুবক।
শুরুতে কিছুদিন ভাল চললেও একটা সময় তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। বাসায় তুচ্ছ ঘটনা হলেই স্মৃতি তার স্বামীর শরীরে হাত তুলে মারধোর করতেন। প্রায় সময় অকথ্য ভাষা ব্যবহার করে তাকে তালাকের হুমকি দেয়া হতো।এমনকি স্ত্রীকে বকা দিলে সে নারী নির্যাতন মামলার হুমকিও দিতে থাকে। পরে গত (২৭ জুন) ২০২২ তারিখে রাজশাহীর নোটারী পাবলিকের কার্যালয়ে এফিডেভিটের মাধ্যমে দেনমোহরের ১ লাখ ৫০হাজার টাকা পরিশোধ করে স্মৃতিকে তালাক দেন উৎস।
এদিকে, আমির খান উৎসর সাথে যোগাযোগ করা হলে টেলিফোনে অনেকটা কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, আমি আসলে স্মৃতির সাথে সংসার করার জন্য সব ধরনের চেষ্টা করে ব্যর্থ হয়ে তাকে আইনগতভাবে তালাক প্রদান করি। যেহেতু কাবিনের সকল অর্থ তালাকের দিন পরিশোধ করেছি, তাই কোনো ধরনের লেনদেন না থাকায় সুস্থ স্বাভাবিক জীবন-যাপনের উদ্দেশ্যে আইনগতভাবে তার থেকে বিচ্ছিন্ন হই। কেননা সাংসারিক দিক থেকে আমরা আরো আগে থেকেই আলাদা থাকছিলাম এবং বার বার অনুরোধ করার পরেও সে কিংবা তার পরিবার বিষয়টির সমাধানে এগিয়ে আসেনি। ফলে তাকে বৈধভাবে আমি তালাক দিয়েছিলাম। তাহলে কেনো আমি যখন অন্য মেয়েকে নিয়ে নতুন করে বাঁচার স্বপ্ন দেখছি, তখন সে কেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার বিরোদ্ধে মিথ্যে বানোয়াট ও ভিত্তিহীন কথা ছড়াচ্ছে। সে আমার অতীত ছিল, সে কেনো আমার বর্তমান হবু স্ত্রীকে মানসিকভাবে টর্চার করছে? ফেসবুকে লাইভে এসে তাকে নিয়ে বাজে মন্তব্য করাসহ বিভিন্ন আইডি থেকে কুপ্রস্তাব দেওয়া হচ্ছে।
এ ঘটনায় আমার হবু স্ত্রী (৫ জুলাই) ২০২২ তারিখে রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা গেছে,আমির খান উৎসর হবু স্ত্রীকে নিয়ে Srity khan নামক আইডি থেকে লাইভে এসে বাজে মন্তব্য ও গালিগালাজ করতে থাকে।
অনুসন্ধানে জানা গেছে, তালাকের পর থেকে সাবেক স্ত্রী ভুক্তভোগী যুবককে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মিথ্যা তথ্য-সম্বলিত অভিযোগসহ গালিগালাজ করা ও তাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছেন স্মৃতি।
অনুসন্ধানে জানা গেছে, তালাকের পর থেকে ভুক্তভোগী যুবককে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মিথ্যা তথ্য-সম্বলিত অভিযোগসহ গালিগালাজ করা ও তাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছেন স্মৃতি। এরই জের ধরে গত,(৬ আগস্ট) শনিবার রাতে ভুক্তভোগী যুবক আমির খান উৎস নগরীর সিনএনবির মোড়ে অবস্থান করছিলেন এ সময় শারমীন আক্তার স্মৃতি ও তার সহযোগী শালবাগান এলাকার রাদ বিন আলমসহ কয়েকজন যুবক এসে এলোপাতাড়ি পেটাতে শুরু করে। এ সময় স্থানীয় ও তার সাথে থাকা পরিবারের সদস্যরা তাঁদের কাছ থেকে আহত অবস্থায় যুবককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায়।
এ বিষয়ে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বিটিসি নিউজকে বলেন,আমরা একটা অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.