রাজশাহীতে সাংবাদিক বিশালের ওপর সস্ত্রাসী হামলা: গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক: মাদকের সংবাদ প্রকাশ করায় সাংবাদিক ইফতেখার আলম বিশালের উপর অতর্কীত হামলা চালিয়েছে মাদক কারবারী ও তার সহযোগীরা।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধিন শিরোইল কলোনী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছুটি দেন।
এরপর দুপুর ১টার দিকে বিশাল নগরীর চদ্রিমা থানায় গিয়ে ৭জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ১নং আসামী মাদক কারবারী মো. ওয়াকিল আহম্মেদ কালু ও শ্যামলী নামে দুইজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।
সাংবাদিক বিশাল জানায়, মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার পর থেকে মাদক কারবারী কালু তার স্ত্রী শ্যামলী ও তাদের সহযোগীরা দির্ঘদিন ধরে হত্যার হুমকি দিয়ে আসছিলো।
আজ বৃহস্পতিবার সকালে ব্যবসার পার্টনারদের টাকা দেয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে মোটরসাইকেল যোগে রওয়ানা হওয়ার সময় বাড়ির সামনেই পেছন থেকে হামলা চালায় সন্ত্রাসীরা। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়লে বিশালের পকেটে থাকা টাকা ও গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা।
জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমরান আলী বিটিসি নিউজকে বলেন, হামলা করে আহত করায় ঘটনায় সাংবাদিক ইফতেখার আলম বিশাল বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলার পরপরই দুইজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.