রাজশাহীতে শুটারগান ও গান পাউডারসহ কুখ্যাত অস্ত্র ব্যবসায়ী আটক-১

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-৫, রাজশাহী সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প শুটারগান ও গান পাউডারসহ ১ জন কুখ্যাত অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে। গোপন তথ্যের উপর ভিত্তি করে র‌্যাব-৫ গতকাল শুক্রবার (৩১ মে) দিনগত রাতে রাজশাহী নগরীর দামকুড়া থানান নতুন কসবা নামক এলাকায় অভিযান চালিয়ে ২ শুটারগান, ২ কেজি ২শত গ্রাম, ইজিবাইক, মোবাইল ও সীমসহ কাশিয়াডাঙ্গা থানার চারখোড়ার মোড় এলাকা থেকে মোঃ হাবিলের ছেলে অস্ত্র ব্যবসায়ী মোঃ রাকিবুল ইসলাম (২৩)-কে আটক করেছে।
আটককৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে রাজশাহী নগরীর দামকুড়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে প্রেস বিফ্রিংয়ে র‌্যাব-৫ রাজশাহী জানান।
এদিকে র‌্যাব-রাজশাহী সদর কোম্পানী একুই দিন সকালে গোদাগাড়ী থানার সুন্দরপুর দলদলা গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ হাজার ১২ লিটার চোলাইমদসহ ৩ জন পেশাদার মাদক ব্যবসাীকে আটক করেছে।
আটককৃতরা হলেন, গোদাগাড়ী থানার নন্দাপুর গ্রামের মৃত সুবল টুডুর ছেলে ডাবলু টুড (২৭)  মৃত বাবলু সরেনের ছেলে লক্ষন সরেন (২৪) ও সুন্দরপুর গ্রামের মৃত আলীমুদ্দিনের ছেলে মোঃ কোরবান আলী (৪৮)।
আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনী গোদাগাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে অপর এক প্রেস বিফ্রিংয়ে র‌্যাব-৫ রাজশাহী জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.