রাজশাহীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন নারীনেত্রী শাহীন আকতার রেনী


প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহযোগিতায় রাজপাড়া থানা (পূর্ব) আওয়ামী লীগের আয়োজনে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আজ সোমবার দুপুরে নানকিং মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। রাজপাড়া থানার অন্তগর্ত বিভিন্ন ওয়ার্ডে সহস্রধিক ব্যক্তির মাঝে এই কম্বল বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে শাহীন আকতার রেনী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার উন্নয়নের সরকার, মানবিক সরকার। মানুষের যেকোন দুঃসময়ে সব সময় পাশে থেকে আওয়ামী লীগ। করোনকালেও মানুষের পাশে থেকে অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করেছে সরকার।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবুল সরকার। বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাংগঠিনক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন।
এ সময় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা ও রেজাউল ইসলাম বাবুলসহ মহানগর আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু। রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসারুল হক খিচ্চু সঞ্চালনা করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.