রাজশাহীতে র‍্যাব-৫ এর পৃথক পৃথক ২টি অভিযানে গাঁজা ও বিয়ারসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল আজ সোমবার (১৫ জুন) ২০২০ ইং তারিখ রাত্রি ৮ ঘটিকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী মহানগরীর পবা থানাধীন মতিয়া বিল গ্রাম এলাকায় পরিচালনা করে গাঁজা ও অন্যান্য দ্রব্যাদিসহ গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, মো. রানা হোসেন (২৭), পিতা- মোঃ নাজিম ফকির, সাং- বড় বনগ্রাম (মাষ্টারপাড়া), থানা- শাহমখদুম, রাজশাহী মহানগরী। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ১ কেজি ১০০ গ্রাম গাঁজা, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০১ টি সীমকার্ড, (ঘ) ০১ টি মোটরসাইকেল, (ঙ) নগদ ১২০০/- (এক হাজার দুইশত) টাকা জব্দ করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর পবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
অপরদিকে, একই দিন রাত্রি ১০ টা ১৫ মিনিটের দিকে আরো একটি সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন চককাপাশিয়া এলাকায় অভিযান পরিচালনা করে, মাদক ব্যবসায়ী মোঃ তুষার আহমেদ @ মামুন (২২), পিতা-মোঃ শফিকুল ইসলাম, বাখরাবাজ (দক্ষিণপাড়া) পোঃ শ্যামপুর, থানা- কাটাখালী, রাজশাহী মহানগরীকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ৩৫ ক্যান বিয়ার (১১.৫৫০ লিটার), (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০২ টি সীমকার্ড, (ঘ) ০১ টি মেমোরীকার্ড জব্দ করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.