রাজশাহীতে র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে ইয়াবা উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল আজ বুধবার (২৪ জুন) ২০২০ ইং তারিখ সন্ধ্যা ৭ ঘটিকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন ভাটাপাড়া এলাকায় পরিচালনা করে ৪৯৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ সম্রাট (১৯), কে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ সম্রাট রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম চারখুটা নতুনপাড়া এলাকার মোঃ নজরুল শেখ এর ছেলে। সে দীর্ঘ দিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে ক্রয় করে এনে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসিছিল।

সে র‌্যাব-৫ এর হাতে গ্রেফতার হওয়ার পরে প্রকাশ্যে বলে এবং অকপটে স্বীকার করে যে, উক্ত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে অটোরিক্সা যোগে ভাটাপাড়া এলাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে র‌্যাবের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন ভাটাপাড়া পার্কের গেইট এর হোল্ডিং নং-১১৫, ওয়ার্ড নং-৫, ডিজে ভবন এর সামনে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনার মাধ্যমে তাকে আটক করেন।

আটকের সময় তার দেহ তল্লাশিকালে মাদক ব্যবসায়ী মোঃ সম্রাট তার পরিহিত জিন্স প্যান্টের ডান পকেট হতে ০১ টি কালো রংয়ের এয়ার টাইট জিপার লক পলিপ্যাকে রক্ষিত সর্বমোট ৪৯৫ (চারশত পঁচানব্বাই) পিচ হালকা গোলাপী রংয়ের এ্যামফিটামিন জাতীয় মাদকদ্রব্য অবৈধ ইয়াবা ট্যাবলেট তার নিজ হাতে বাহির করিয়া দেন। পরবর্তীতে একই তারিখে উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, উক্ত অভিযানে এই মাদক উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি আজ বুধবার (২৪ জুন) ২০২০ ইং রাত্রি ৯টা ৪০ মিনিটের দিকে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে ই-মেইলের মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন, র‌্যাব-৫ রাজশাহীর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.