রাজশাহীতে র‌্যাব-৫, এর অভিযানে হেরোইন ও অন্যান্য দ্রবাদিসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল আজ সোমবার (২৯ জুন) ২০২০ ইং তারিখ বিকাল ৪টা ৩০ ঘটিকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

অপারেশনটি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ০৬-নং মাটিকাটা ইউনিয়নস্থ বসন্তপুর “সূর্যমূখী শেকড় শিখন কেন্দ্রের” সামনে রাজশাহী টু গোদাগাড়ী পাকা রাস্তার দক্ষিণ পার্শ্বে অপারেশন পরিচালনা করে ৩০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ সাগর (১৯)’ কে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ সাগর রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গুড়িপাড়া এলাকার মোঃ সাদেক আলীর ছেলে।সে দীর্ঘ দিন যাবৎ মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে ক্রয় করে আনিয়া রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করিয়া আসিতেছে।

আসামী মোঃ সাগর র‌্যাবের জিজ্ঞাসাবাদে প্রকাশ্যে বলে এবং অকপটে স্বীকার করে যে, উক্ত মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে সংগ্রহ করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ০৬-নং মাটিকাটা ইউনিয়নস্থ বসন্তপুর “সূর্যমূখী শেকড় শিখন কেন্দ্রের” সামনে অবস্থান করেছিল। র‌্যাবের একটি অপারেশন দল সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ০৬-নং মাটিকাটা ইউনিয়নস্থ বসন্তপুর “সূর্যমূখী শেকড় শিখন কেন্দ্রের” সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে আটক করে।

অভিযান চলাকালীন দেহ তল্লাশিকালে মাদক ব্যবসায়ী মোঃ সাগরের পরিহিত গেঞ্জি (টি শার্ট) এর নীচে কোমরে ০১ টি গামছা দ্বারা প্যাঁচানো শপিং ব্যাগের ভিতরে ০৩ (তিন)’টি স্বচ্ছ পলিপ্যাকে রক্ষিত হালকা বাদামী রংয়ের ৩০০ গ্রাম মাদকদ্রব্য হেরোইন সাক্ষী ও উপস্থিত লোকজনের সামনে তার নিজ হাতে বাহির করে দেয়।

ঐ সময় তার ব্যবহৃত ১টি স্যাম্ফনি ডি-১০১ মডেলের বাটন মোবাইল ফোন ও ১টি সীমকার্ড উদ্ধার করা হয়। পরবর্তীতে একই তারিখে উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, উক্ত অভিযানে এই বিপুল পরিমাণ মাদক উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি সোমবার (২৯ জুন) ২০২০ ইং বেলা সন্ধা ৬টা ঘটিকার দিকে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে ই-মেইলের মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেন, র‌্যাব-৫ রাজশাহীর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.