রাজশাহীতে র‌্যাব-৫ এর অভিযানে ৬’শ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশনিক দল আজ মঙ্গলবার (০৭ জুলাই) ২০২০ ইং তারিখ বিকাল ০৫ টা ৪৫ মিনিটের দিকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

অপারেশনটি রাজশাহী মহানগরীর বেলপুকুর থানাধীন দুর্লভপুর গ্রামস্থ নারদ নদীর ব্রীজের উপর পরিচালনা করে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট ও অন্যান্য দ্রব্যাদিসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী হলো, রাজশাহীর পুঠিয়া থানার দিঘলকান্দি শাহাপাড়া গ্রামের মৃত গুরুপদ শাহার ছেলে শ্রী সুকুমার শাহা (৪৫) তাকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

এই মাদক ব্যবসায়ী শ্রী সুকুমার শাহা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট  অবৈধভাবে ক্রয় করে আনিয়া রাজশাহীর বিভিন্ন স্থানে বিক্রয় করিয়া আসিতেছে।

আজ মঙ্গলবার (০৭ জুলাই) বিকাল আনুমানিক ০৫ টার সময় গোপন সংবাদে একটি আভিযানিক দল জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী রাজশাহী মহানগরীর বেলপুকুর থানাধীন দুর্লভপুর গ্রামস্থ নারদ নদীর ব্রীজের উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

ততক্ষণাত অপারেশন দলটি গোপন তথ্যের ভিত্তিতে নারদ নদীর ব্রীজের উপর অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী শ্রী সুকুমার শাহাকে হাতে নাতে আটক করেন।

ওই সময় তার দেহ তল্লাশি করিয়া তাহার পরিহিত লুঙ্গির কোচ হইতে ০৩ টি এয়ার টাইট পলিপ্যাকে রক্ষিত সর্বমোট ৬০০ (ছয়শত) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

পরবর্তীতে একই তারিখে উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, উক্ত অভিযানে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যাবসায়ীকে গ্রেফতারের বিষয়টি মঙ্গলবার (০৭ জুলাই) ২০২০ ইং রাত্রি পনে ৯টার সময় র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে ই-মেইলের মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে। বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেন, র‌্যাব-৫ রাজশাহীর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.