রাজশাহীতে যাত্রীবাহী বাস উল্টে শিশুসহ আহত-১৫

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুরে যাত্রীবাহী বাস উল্টে শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। আজ রবিবার (২৪ জুলাই) দুপুর ১টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের বড়াইল ব্রীজের কাছে এ দুর্ঘটনা ঘটে।
মোহনপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিতাই চন্দ্র বিটিসি নিউজকে জানান, রাজশাহী থেকে হানিফ পরিবহণের একটি যাত্রীবাহী বাস নওগাঁয় যাচ্ছিল। দুপুর ১ টার সময় উপজেলার বড়াইল ব্রীজ এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পশ্চিম পাশে পড়ে যায়। এতে প্রায় ১৫ জন যাত্রী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ৪ জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।
গুরুতর আহতরা হচ্ছেন, নওগাঁ জেলার মান্দা উপজেলার ফয়সাল হোসেন, রানীনগর উপজেলার রবিন হোসেন, পত্মীতলা উপজেলার বাবলু হোসেন ও সিরাজগঞ্জের আব্দুস সামাদ। পরে আহতদের মধ্যে রবিন ও ফয়সালকে রাজশাহী কেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। বাসটি কেন নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল তা খতিয়ে দেখা হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.