রাজশাহীতে মহানগরীতে তিন জুয়াড়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে মহানগরীতে অভিযান চালিয়ে ৩জন জুয়াড়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। গতকাল বুধবার (২৪ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১১টার দিকে নগরীর মতিহার থানাধিন চর-শ্যামপুর এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তাস ও নগদ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলো: নগরীর মতিহার থানাধিন চর-শ্যামপুর এলাকার বেরাজের ছেলে রুবেল (২৬), লুৎফরের ছেলে শামীম (২১) পশ্চিমপাড়া পাড়া এলাকার মৃত রমজান আলীর ছেলে মোঃ দুলাল হোসেন (৪০) একই গ্রামের হান্নানের ছেলে মোঃ সুজন (২৬) ও নগরীর দামকুড়া থানাধিন চর-মাজারদিয়ার (পাকের মোড়) এলাকার মৃত আব্দুল রহমানের ছেলে মোঃ মুসলেম আলী (২৯)।
এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।
তিনি জানান, গত শনিবার ভোরে তিনজন ব্যক্তি পদ্মা নদীর ধার দিয়ে মাথায় বস্তা নিয়ে নগরীর বোয়ালিয়া থানার পাঠানপাড়া এলাকা দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ রেজাউল হাসান, এসআই মোঃ রবিউল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। এ সময় মাথায় বস্তা ভর্তি ফেনসিডিলসহ তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.