রাজশাহীতে ভিকটিম উদ্ধার, নারী-সহ ৩ অপহরণকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী থেকে একটি স্কুল পড়ুয়া ছাত্রীকে অপহরণ করে সিরাজগঞ্জ নিয়ে যায় অপহরণকারীরা। এ চক্রের নারী সদস্য-সহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
আজ শনিবার (০৬ আগস্ট) ভোর ৬টার দিকে সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মালশাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে এবং উদ্ধার করা হয় স্কুল পড়ুয়া ছাত্রীকে।
গ্রেফতারকৃতরা হলো- নগরীর বেলপুকুর থানার সুলভনগর এলাকার মাসুদ রানার ছেলে বিশাল আলী (১৯), একই এলাকার মাসুদ রানার স্ত্রী মোছাঃ মারুফা বেগম (৪০) ও মোঃ মাসুদ রানা।
বিকটিমের বাড়ি তিহার থানার সাতবাড়িয়া এলাকায়।
আজ শনিবার দুপুরে র‌্যাবের পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বলা হয়েছে, স্কুলে যাওয়ার সময় বখাটে ছেলে বিশাল আলী (১৯) বিভিন্ন সময় ভিকটিমকে উত্যক্ত করত ও বিয়ের প্রলোভন দেখাতো এবং নানা ধরনের কু প্রস্তাব দিত।
গত ২৭ জুন সকাল ১০ টার সময় ভিকটিম স্কুলের উদ্দেশ্য বের হয় । পরবর্তীতে ভিকটিম বাড়ি ফিরে না আসলে ভিকটিম এর বাবা ১৩ জুলাই রাজশাহী মহানগরীর মতিহার থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন যার নাম্বার-০৬/১৪০, তারিখ ১৩ জুলাই ২০২২। মামলা দায়ের করার পর উক্ত মামলার অসামীরা সপরিবারে গা ঢাকা দেয়। পরবর্তীতে বিভিন্ন মহল থেকে মামলার বাদীকে ভয়ভিতি দেখিয়ে মামলা তুলে নেওয়ার হুমকি প্রদান করে তারা।
পরবর্তীতে ৪ আগস্ট ভিকটিম এর বাবা র‌্যাব-৫ এ একটি অভিযোগ নিয়ে
আসেন। র‌্যাব উক্ত মামলার ছায়া তদন্ত শুরু করে। এরপর ৬ আগস্ট ভোরের দিকে সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মালশাপাড়া এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করে এবং অপহরণকারীদের গ্রেফতার করে রাজশাহী নিয়ে আসা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.