রাজশাহীতে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুর উপজেলায় ভাতিজার ছুরিকাঘাতে নাজিম শাহ চেংকু (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রবিবার সকাল ৯টার দিকে উপজেলার সিন্দুরী গ্রামে এ ঘটনা ঘটে।
সিন্দুরী গ্রামের বাসিন্দা নাজিম শাহ। ঘটনার পর পালানোর সময় অভিযুক্ত নাসির উদ্দীনকে (৪০) আটক করেছে পুলিশ। নাসিরের বাবার নাম নাজু শাহ।
নাজিম শাহের বড় ভাই বায়েম শাহ জানান, দুই বছর আগে বাবা নাজুকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেন নাসির। ওই ঘটনায় করা মামলার সাক্ষী ছিলেন নাজিম। কিছু দিন আগে নাসিরের বিরুদ্ধে আদালতে সাক্ষী দেন তিনি। এ কারণে তার ওপর ক্ষিপ্ত ছিলেন। বাবাকে হত্যা চেষ্টার মামলার আসামি হলেও নাসির পরিবারের সঙ্গেই থাকতেন। বাড়িতে মাঝে মাঝে ছুরি-চাকু বের করে নাজিম শাহকে হত্যার হুমকি দিতেন।
আজ রবিবার সকালে পরিবারের সবাই ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট দিতে যান। ফাঁকা বাড়িতে খেতে বসেছিলেন নাজিম। তখন ছুরিকাঘাতে তাকে আহত করেন নাসির। এরপর বাড়ি থেকে বের হলে পড়ে মারা যান নাজিম।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বিটিসি নিউজকে জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। থানার সামনে দিয়ে পালানোর সময় নাসিরকে আটক করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.