রাজশাহীতে বিশেষ অভিযানে গ্রেফতার ১০৩


নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বিশেষ অভিযানে ১০৩ জনকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব ও পুলিশ আলাদা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে। এদের মধ্যে পুলিশ ৭২ ও র‌্যাব ৩১ জনকে গ্রেফতার করেছে। মাদকসেবী ৩১ জনকে সাজা দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার দুপুর থেকে গভীর রাত র‌্যাবের একটি দল রাজশাহী মহানগরীর গুড়িপাড়া, রেলস্টেশন ও তানোর উপজেলার মুণ্ডুমালা এলাকায় অভিযান চালায়।

অভিযানে প্রকাশ্যে মাদক সেবনের সময় এসব এলাকা থেকে ৩১ মাদকসেবীকে গ্রেফতার করা হয়। অভিযানে জেলা প্রশাসনের একজন সহকারী কমিশনার এবং তানোর উপজেলা নির্বাহী অফিসারও অংশ নেন। তারা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ২৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং দুইজনকে ২০০ টাকা করে জরিমানা করেন। বুধবার সকালে কারাদণ্ডপ্রাপ্তদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

অন্যদিকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত আরএমপির ১১টি থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) নানা অপরাধে মোট ৭২ জনকে গ্রেফতার করে। এদের মধ্যে ২১ জনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। এছাড়া মাদকদ্রব্যসহও গ্রেফতার করা হয়েছে বেশ কয়েকজনকে।

সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.