রাজশাহীতে বিপুল পরিমান ফেন্সিডিল-সহ মাদক কারবারী হাফিজুর মোল্লা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে ১৯৬ বোতল ভারতীয় ফেন্সিডিল-সহ মোঃ হাফিজুর মোল্লা (৩০), নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব।
বৃহস্পতিবার দিনগত রাত পৌনে ১১টায় মহানগরীর দামকুড়া থানাধীন হরিপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক বহন কাজে ব্যবহৃত একটি ইজিবাইক জব্দ করা হয়।
গ্রেফতার মাদক কারবারী মোঃ হাফিজুর মোল্লা, সে বাগেরহাট জেলার মোল্লারহাট থানার গাংনী গ্রামের মোঃ রুহুল আমিন মন্ডলের ছেলে। (বর্তমানে মহানগরীর রাজপাড়া থানার দাসপুকুর বাজার এলাকায় বসবাস করে)।
শুক্রবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, বৃহস্পতিবার (১আগস্ট) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ জানতে পারে, ব্যাটারি চালিত ইজিবাইক যোগে ফেন্সিডিলের একটি চালান নিয়ে জনৈক মাদক কারবারী গোদাগাড়ী সীমান্তবর্তী এলাকা হতে রাজশাহী মহানগরীর দিকে আসছে।
এমন তথ্যের ভিত্তিতে দামকুড়া থানাধীন হরিপুর বাজার সংলগ্ন পাঁকা রাস্তার উপর চেকপোস্ট পরিচালনা করে ১৯৬ বোতল ভারতীয় ফেন্সিডিল-সহ হাফিজুর মোল্লাকে গ্রেফতার করে। সেই সাথে ইজিবাইকটি জব্দ করে।
এ ব্যপারে মহানগরীর দামকুড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.