রাজশাহীতে বিপুল পরিমান চোলাই মদসহ মাদক কারবারী গ্রেফতার-১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান চোলাই মদসহ মোঃ রেজাউল করিম অরফে রেজা (৩৫) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।
গতকাল সোমবার রাত সোয় ৯টায় মহানগরীর বোয়ালিয়া থানাধিন সিটি বাইপাস কয়েরডারা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল। এ সময় তার কাছ থেকে ৫২০ বোতল বা ২০০.২ লিটার মদ উদ্ধার করা হয়। জব্দ করা হয় মদ বহনকাজে ব্যবহৃতএকটি ইজিবাইক।
গ্রেফতার মোঃ রেজাউল করিম অরফে রেজা শাহমখদুম থানাধিন উত্তর নওদাপাড়া এলাকার মৃত মাহবুব আলীর (মাহান) ছেলে।
আজ মঙ্গলবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গায়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে যে, মাদক ব্যবসায়ী ইজিবাইক চালিয়ে বস্তাভর্তি চোলাইমদসহ রাজশাহী মহানগরীর সিটি বাইপাস হইতে কয়েরডারা বাজার এর দিকে যাচ্ছে।
এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর বোয়ালিয়া থানাধিন কয়ের ডারা কাচা বাজারের সামনে পাকা রাস্তার গতকাল সোমবার রাত ৯টায় চেকপোষ্ট পরিচালনা করে র‌্যা সদস্যরা। পরে রাত সোয়া ৯টায় ১টি ব্যাটারী চালিত ইজিবাইক আসলে তাকে থামানোর সংকেত দেওয়ামাত্র মাদক কারবারী কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার আসামীর বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ২৪(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.